Placeholder canvas

Placeholder canvas
HomeScroll‘টুয়েফলথ ফেল’ ভালো লেগেছে রোহিত শর্মার
Rohit Sharma

‘টুয়েফলথ ফেল’ ভালো লেগেছে রোহিত শর্মার

‘টুয়েফলথ ফেল’ থেকে অনুপ্রেরণা নিতে পারেন রোহিতও

Follow Us :

মুম্বই: কিছুদিন আগেই পাঁচটি ফিল্ম ফেয়ার পুরস্কার জিতে নিয়েছে বিধু বিনোদ চোপড়ার (Vidhu Vinod Chopra) ছবি ‘টুয়েফলথ ফেল’ (12th Fail)। গত বছর মুক্তি পাওয়া ছবি একই সঙ্গে মন জয় করেছে দর্শকদেরও। গ্রাম থেকে আসা এক অতি সাধারণ ছেলের আইএএস অফিসার হয়ে ওঠার অদম্য লড়াইকে কেন্দ্র করে নির্মিত ছবিটি। মানুষের আরও মন ছুঁয়ে গিয়েছে এই কারণেই, এটি তৈরি হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। ভারত অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma) ছবিটি দেখেছেন এবং তাঁরও খুব ভালো লেগেছে ‘টুয়েফলথ ফেল’।

আরও পড়ুন: সূর্যকুমার যাদবকে টপকে জোড়া রেকর্ড ম্যাক্সওয়েলের  

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের মধ্যে চলছে ১০ দিনের বিরতি। বিরতিতেই এক বেসরকারি সংস্থার ইভেন্টে আমন্ত্রিত হয়েছিলেন রোহিত। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, সম্প্রতি কোনও চলচ্চিত্র বা শো দেখে ভালো লেগেছে কি না, অথবা এমন কিছু আছে কি না যা তিনি দেখতে চান কিন্তু দেখা হয়ে ওঠেনি। রোহিত বলেন, “না, দেখেছি। সম্প্রতি আমি ‘টুয়েফলথ ফেল’ নামে একটি মুভি দেখেছি, খুবই ভালো মুভি।”

 

‘টুয়েফলথ ফেল’ থেকে অনুপ্রেরণা নিতে পারেন রোহিতও। ছবিটিতে একটি শব্দ ফিরে ফিরে এসেছে, তা হল ‘রিস্টার্ট’। অর্থাৎ যতবারই ব্যর্থ হও না কেন, নতুন করে শুরু করো। ভারত অধিনায়কের লাল বলের ক্রিকেটে ফর্ম ভালো নেই। শেষ আট ইনিংসে ৫০-এর উপরে রান করতে পারেননি। তৃতীয় টেস্টে তিনি ‘রিস্টার্ট’ করতে চাইবেন। রিস্টার্ট করতে চাইবেন আইসিসি ট্রফি জয়ের ক্ষেত্রেও। ৫০ ওভারের বিশ্বকাপে (CWC 2023) ফাইনালে উঠেও ট্রফি হাতছাড়া হয়েছে। এ বছর রয়েছে টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। নতুন উদ্যমে সেই টুর্নামেন্ট জিততে ঝাঁপাবেন রোহিত।

দেখুন অন্য খবর:

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments