Placeholder canvas
HomeScrollজামিন পেয়েও মুক্তি মিলল না, ফের গ্রেফতার উত্তম, বিকাশ
Sandeshkhali Incident

জামিন পেয়েও মুক্তি মিলল না, ফের গ্রেফতার উত্তম, বিকাশ

সন্দেশখালি কাণ্ডে পুলিশের বিশেষ টিম তৈরি করা হল

Follow Us :

বারাসাত: জামিন (Bail) পেয়েও মুক্তি নেই। সন্দেশখালি (Sandeshkhali) কাণ্ডে গ্রেফতার হন বহিষ্কৃত তৃণমূল নেতা উত্তম সর্দার। সোমবার বসিরহাট আদালত তাঁকে জামিন দেয়। কিন্তু আদালত থেকে বেরোবার সঙ্গে সঙ্গে আবার গ্রেফতার হন তিনি। বিজেপি নেতা বিকাশ সিংহের পর সন্দেশখালির বহিষ্কৃত নেতা উত্তম সর্দারকেও গ্রেফতার করল পুলিশ। এ নিয়ে উত্তেজনা দেখা দেয়। সন্দেশখালিতে অশান্তিতে প্ররোচনা দেওয়ার অভিযোগে শনিবার গ্রেফতার হন বিজেপি নেতা বিকাশ। আদালত থেকে বেরনোর সঙ্গে সঙ্গেই বিকাশের মতো আবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। দুজনকে নিয়ে যাওয়া হয়েছে বসিরহাট থানায়।

পুলিশের সুয়োমটো মামলায় অন্য একটি ঘটনায় প্রেক্ষিতে তাদের গ্রেফতার হয়েছে বলে পুলিশ জানিয়েছে।  উত্তম সর্দার ও বিকাশ সিং বসিরহাটের মহকুম আদালতে আজ জামিন পেতেই ফের তাদের অন্য মামলায় গ্রেফতার করা হল। এই গ্রেফতার করার সঙ্গে সঙ্গে বসিরহাট থানার গাড়িকে ঘিরে বিক্ষোভ, পুলিশকে হেনস্থা ধাক্কা। রাস্তার উপর বসে কান্নায় ভেঙে পড়ে বিকাশ সিংয়ের পরিবার। বিজেপি নেতা কর্মী সমর্থকরা রীতিমতো বিক্ষোভ দেখাতে শুরু করে। আগামীকাল মঙ্গলবার বসিরহাট পুলিশ জেলা পুলিশ সুপারের অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচি রয়েছে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের।

আরও পড়ুন: আগামী বছর ১৪ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক পরীক্ষা

এদিকে সন্দেশখালি কাণ্ডে পুলিশের দশজনের একটি বিশেষ টিম তৈরি করা হলো। এখানে বারাসাত ডিআইজি সুমিত কুমার সহ ১০ জন আধিকারিক গ্রামে গ্রামে গিয়ে মহিলা সহ পুরুষদের সঙ্গে গ্রামার কথা বলবেন একটা পূর্ণাঙ্গ রিপোর্ট করে স্বরাষ্ট্র সচিব কে দেবেন আজই সেই দল গঠন করা হল।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments