Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসার্ভাইক্যাল ক্যান্সারে অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যু নিয়ে ধোঁয়াশা, জানুন আপডেট

সার্ভাইক্যাল ক্যান্সারে অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যু নিয়ে ধোঁয়াশা, জানুন আপডেট

অভিনেত্রীর মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেওয়া তথ্যে ধোঁয়াশা

Follow Us :

মুম্বই: বৃহস্পতিবারই কেন্দ্রীয় সরকারের অন্তর্বর্তী বাজেটে (Interim Budget) ঘোষণা হয়েছে সার্ভাইক্যাল ক্যান্সারের (Cervical Cancer) টিকা দেওয়া হবে বিনামূল্যে। শুক্রবার সার্ভাইক্যাল ক্যান্সারে এক মডেল অভিনেত্রীর মৃত্যুর খবর সামনে এল। বলিউড সূত্রে খবর, জরায়ু মুখের ক্যানসারে আক্রান্ত হয়ে ২ ফেব্রুয়ারি মারা যান বলিউড অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey)। তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে তাঁর ম্যানেজার এই তথ্য জানিয়েছেন। তবে কারও কারও মতে তাঁর সোশ্যাল মিডিয়ার (Social Media) পেজ হ্যাক করা হয়েছে। ফলে তাঁর মৃত্যু নিয়ে ধোঁয়াশা রয়েছে। কলকাতাটিভি অনলাইন এই খবরের সত্যতা যাচাই করেনি।

সোশ্যাল মিডিয়া পেজে যে বার্তাটি দেওয়া হলয়েছে তা হল, আজকের সকালটা আমাদের জন্য কঠিন। গভীরভাবে দুঃখের সাথে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভাইক্যাল ক্যান্সারে হারিয়েছি। তার সংস্পর্শে আসা প্রতিটি মানুষ ভালবাসা পেয়েছে। দুঃখের এই সময়ে, আমরা গোপনীয়তার জন্য অনুরোধ করব।

আরও পড়ুন: আজ হেমন্তকে হেফাজতে চাইতে পারে ইডি

পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম পোস্ট অনেক মানুষকে চিন্তিত করেছে। তাঁর পোস্টে কয়েকটি মন্তব্য ভাবাচ্ছে যে এটি সার্ভাইক্যাল ক্যান্সার সম্পর্কে সচেতনতামূলক প্রচারাভিযান, নাকি অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। পুনম পান্ডের ম্যানেজার পারুল চাওলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অবশ্য বলেন, কিছুদিন আগে ক্যান্সারে ধরা পড়েছিল এবং এটি পরবর্তী পর্যায়ে ছিল। তিনি তাঁর নিজ শহর ইউপিতে ছিলেন, এবং শেষকৃত্য সেখানেই হবে।

২০১৩ সালের ছবি ‘নাশা’ দিয়ে বলিউডে অভিষেক হয় পুনমের। পুনম পান্ডে একজন বহুমুখী ব্যক্তিত্ব, শুধুমাত্র বিনোদন ইন্ডাস্ট্রিতে তার কাজের জন্যই নয়, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাঁর উপস্থিতির জন্যও পরিচিত।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments