Placeholder canvas

Placeholder canvas
HomeScrollচৌকিদারের পর বিজেপির নয়া স্লোগান, ‘মোদি কা পরিবার’
Modi Ka Parivar

চৌকিদারের পর বিজেপির নয়া স্লোগান, ‘মোদি কা পরিবার’

একের পর এক বিজেপি নেতা-মন্ত্রী তাঁদের এক্স হ্যান্ডলে নামের পাশে এই ‘বাণী’ লিখে দিয়েছেন

Follow Us :

নয়াদিল্লি: আসন্ন লোকসভা নির্বাচনের (Loksabha Elections 2024) জন্য নতুন স্লোগান নিয়ে এল বিজেপি (BJP)। ২০১৯ সালে ‘চৌকিদার’ (Chowkidaar) স্লোগানে ভর করে ভোট-বৈতরণী পার হয়েছিল কেন্দ্রের শাসকদল। এবার তাদের স্লোগান ‘মোদি কা পরিবার’ (Modi Ka Parivar)। ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda), নিতিন গড়করি সহ একের পর এক বিজেপি নেতা-মন্ত্রী তাঁদের এক্স হ্যান্ডলে নামের পাশে এই ‘বাণী’ লিখে দিয়েছেন।

আরও পড়ুন: পলাতক ললিত মোদির হয়ে মামলা লড়েন বাঁশুরি স্বরাজ!

আজই সকালে তেলঙ্গানার আদিলাবাদে এক জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) বলেন, “আপনারা মোদির এবং মোদি আপনাদের।” তিনি এও বলেন, সমগ্র দেশ আজ এক স্বরে বলছে, “আমি মোদির পরিবার।” আসন্ন নির্বাচনে সেটাই শাসকদলের স্লোগান হয়ে উঠল।

২০১৯ সালে রাফাল জেট দুর্নীতি কাণ্ডে মোদিকে বিঁধে রাহুল গান্ধী পাল্টা স্লোগান তৈরি করেছিলেন ‘চৌকিদার চোর হ্যায়।’ মোদি কা পরিবার স্লোগান সামনে আসতেই তা নিয়ে বিজেপি সুপ্রিমোকে কটাক্ষ করলেন লালুপ্রসাদ যাদব। পাটনার এক জনসভায় দাঁড়িয়ে তিনি জানান, কারও বেশি সন্তান থাকলে তা নিয়ে নিন্দামন্দ করা হয়। মোদির নিজস্ব কোনও পরিবার নেই বলেও খোঁচা দেন লালু।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular