Placeholder canvas

Placeholder canvas
HomeScrollহিংসা, বোমাবাজির ঘটনা রুখতে পুলিশকে কড়া বার্তা জাতীয় নির্বাচন কমিশনের
National Election Commission

হিংসা, বোমাবাজির ঘটনা রুখতে পুলিশকে কড়া বার্তা জাতীয় নির্বাচন কমিশনের

না পারলে দায়িত্ব ছেড়ে দিন, বার্তা মুখ্য নির্বাচন কমিশনারের

Follow Us :

কলকাতা: আইন শৃঙ্খলা নিয়ে কড়া বার্তা জাতীয় নির্বাচন কমিশনের (National Election Commission) ফুল বেঞ্চের। হিংসা, বোমাবাজি রুখতে কড়া পদক্ষেপ করতে বললেন জাতীয় নির্বাচন কমিশনার রাজীব কুমার। শান্তিপূর্ণ নির্বাচন করার ক্ষেত্রে কতটা প্রস্তুত প্রশাসন, প্রশ্ন তুললেন মুখ্য নির্বাচন কমিশনার রাজীব কুমার। তিনি সোমবার কলকাতায় বলেন, যারা সঠিকভাবে কর্তব্য পালন করতে পারছেন না, তাঁরা দায়িত্ব ছেড়ে দিন। কীভাবে শান্তিপূর্ণ নির্বাচন করতে হয় কমিশন তা জানে। বিভিন্ন জেলার প্রশাসনিক প্রধানদের উদ্দেশ্যে কড়া বার্তা মুখ্য নির্বাচন কমিশনারের।

এদিন জাতীয় নির্বাচন কমিশনের ফুল বেঞ্চের বৈঠকে উঠে এল রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের হিংসা। পঞ্চায়েত নির্বাচনের সময় আইন-শৃঙ্খলার প্রসঙ্গ উঠে এল বৈঠকে। রাজ্যজুড়ে কত আসন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় এসেছে? এই তথ্য নিয়ে আলোচনা হল নির্বাচন কমিশনের ফুল বেঞ্চের বৈঠকে বলেই কমিশন সূত্রে খবর। পঞ্চায়েত নির্বাচনের সময় যে যে এলাকায় হিংসা হয়েছে সেই জায়গাগুলিতে নজরদারি বিশেষভাবে করতে হবে। জেলাশাসক – পুলিশ সুপারদের নির্দেশ কমিশনের।

“no violence no bombing (নো ভায়োলেন্স নো বম্বিং)” বৈঠকে হিংসার ঘটনা বলার সময় এমনটাই বললেন দেশের মুখ্য নির্বাচন কমিশনার রাজীব কুমার। বোমাবাজি নিয়ে কোনও অভিযোগ এলে আমরা কিন্তু কাউকে ছাড়ব না। জেলাশাসক পুলিশ সুপারের উদ্দেশ্যে কড়া বার্তা চিফ ইলেকশন কমিশনারের।

আরও পড়ুন: সনাতন ধর্ম সম্পর্কে তামিলনাড়ুর মন্ত্রীর মন্তব্য সংবিধান বিরোধী, অভিমত সুপ্রিম কোর্টের

কলকাতা পুলিশের সিপি বিনীত গোয়েলকেও বার্তা ফুল বেঞ্চের।তিনি বললেন, history sheeters to be controlled। যারা গন্ডগোল পাকানোর চেষ্টা করে অশান্তি পাকানোর চেষ্টা করে তাদের বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপ করতে হবে। কলকাতা উত্তর কেন্দ্র নিয়ে আলোচনা সময় কলকাতা পুলিশের সিপিকে বার্তা কমিশনের ফুল বেঞ্চের।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular