skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollবিজেপি সমর্থকদের ধরতে এসে মহিলাদের তাড়া খেল পুলিশ
Sandeshkhali

বিজেপি সমর্থকদের ধরতে এসে মহিলাদের তাড়া খেল পুলিশ

পুলিশের বিরুদ্ধে ফের তেতে উঠছে সন্দেশখালি

Follow Us :

সন্দেশখালি:  পুলিশি ধরপাকড়ের প্রতিবাদে ফের উত্তপ্ত হয়ে উঠছে সন্দেশখালি (Sandeshkhali)। এরকম চললে আরও বৃহত্তর আন্দোলনের পথে যেতে তাঁরা বাধ্য হবেন বলে পুলিশকে হুমকি দিলেন মহিলারা। শনিবার ভোটের দিন থেকে নতুন করে উত্তেজনা ছড়াতে শুরু করেছে বেড়মজুর, বয়ানমারি প্রভৃতি এলাকায়। রবিবারও দিনভর এলাকায় উত্তেজনা ছিল। সোমবার ন্যাজাট থানার আগারহাটি ভুঁইয়াপাড়ার বিজেপি সমর্থক অমর ভুঁইয়াকে গ্রেফতার করতে এসে পুলিশ মহিলাদের প্রতিরোধের মুখে পড়ে। অভিযোগ, পুরুষ পুলিশ কর্মীরা মহিলাদের গায়ে হাত দেয়। জোর করে ঘরে ঢোকে। মহিলারা পুলিশকে তাড়া করেন। এক মহিলাকে দেখা যায়, তিনি একা পুলিুশের একটা বড় দলকে তাড়া করছেন। তাড়া খেয়ে পুলিশ কর্মীরা দ্রুত এলাকা ছাড়েন। পরে তাঁরা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

এদিকে বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Lawyer Priyanka Tibrewal) সিবিআইকে চিঠি লিখে এলাকায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের অনুরোধ করেন। তিনি বলেন, এখানে কেন্দ্রীয় বাহিনীকে খুঁজেই পাওয়া যাচ্ছে না। সেই সুযোগে পুলিশ অত্যাচার শুরু করেছে।

আরও পড়ুন: আদালতে স্বস্তি ২ বিজেপি প্রার্থীর

অপরদিকে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা নির্বাচন কমিশনার রাজীব কুমারকে চিঠি দেন সোমবার। তাতে তিনি লিখেছেন, সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে, সন্দেশকালি আবার তেতে উঠছে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে। এই অবস্থায় পরিস্থিতি খতিয়ে দেখতে কমিশনের এক প্রতিনিধিদল সন্দেশখালিতে যেতে চায়। কমিশন যেন তার অনুমতি দেয়।

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular