Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপ্রাণনাশের হুমকি, কর্মাধ্যক্ষের পদ ছাড়লেন তৃণমূল নেত্রী

প্রাণনাশের হুমকি, কর্মাধ্যক্ষের পদ ছাড়লেন তৃণমূল নেত্রী

পুরশুড়া পঞ্চায়েত সমিতিতে শাসকদের কোন্দল তুঙ্গে

Follow Us :

আরামবাগ: ফের শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। দলের নেতার প্রাণনাশ হুমক দিচ্ছেন অভিযোগ পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষের পদ ছাড়লেন তৃণমূল (Trinamool) নেত্রী। সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ পদ ছাড়লেন পুরশুড়া (Hooghly Pursura) শর্মিষ্ঠা ভক্ত (Sharmistha Bhakta)। ইতিমধ্যেই তাঁর পদত্যাগপত্র পুরশুড়া বিডিও র কাছে জমা দিয়েছেন। শর্মিষ্ঠা জানান, দলেরই অপর নেতার কাছ থেকে লাগাতার হুমকির মুখে পড়েই নিরাপত্তার অভাবে বাধ্য হয়ে তাঁকে পদ ছাড়তে হচ্ছে। কর্মাধ্যক্ষের পদ ছাড়লেও পঞ্চায়েত সমিতির সদস্যপদ বা তৃণমূল ছাড়ছেন না তিনি বলেও জানিয়েছেন শর্মিষ্ঠা।

শর্মিষ্ঠার দাবি,পুরশুড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা এলাকার দাপুটে তৃণমূল নেতা খোকন মল্লিক ও তার অনুগামীরা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ গঠন হওয়ার পর থেকেই তাকে ও তার পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছেন। গত কয়েকদিন আগে পঞ্চায়েত সমিতিতে (Panchayat Samiti) বৈঠকে এলে তাকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। পাশাপাশি স্বাস্থ্য কর্মাধ্যক্ষের বাড়িতে চড়াও হয়ে তার ছেলে মেয়ের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। তাদের পারিবারিক দোকানও জোরকরে বন্ধ করে দেওয়ার মতো একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন পুরশুড়া পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ।

আরও পড়ুন: শালবনীতে বিজেপি কর্মীর মৃতদেহ নিয়ে চাঞ্চল্য!

যদিও অভিযুক্ত পঞ্চায়েত সমিতির সহ সভাপতি খোকন মল্লিকের কাছ থেকে এনিয়ে কোনও প্রতিক্রিয়াই মেলেনি। তিনি ক্যামেরায় কিছু বলতে চাননি। মৌখিক ভাবে বলেছেন,এই নিয়ে কোন মন্তব্য করব না। যা বলার ব্লক সভাপতি বলবেন। কিন্তু এতদিন ধরে ঘটে চলা ঘটনা কিছুই জানতেন না বলে দাবি পুরশুড়া তৃণমূলের ব্লক সভাপতি যশবন্ত ঘোষের। গোটা বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি।পরবর্তী পর্যায়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি। বিষয়টি নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেছে বিজেপি। আরামবাগের বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেছেন,ভাগাভাগির কিছু গন্ডগোল হয়েছে।তাই এই ঘটনা ঘটেছে।আর ওদের এই ঘটনায় জন সাধারণ অসুবিধায় পড়বেন।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments