Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যশালবনীতে বিজেপি কর্মীর মৃতদেহ নিয়ে চাঞ্চল্য!

শালবনীতে বিজেপি কর্মীর মৃতদেহ নিয়ে চাঞ্চল্য!

ব্রিজের নিচ থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর মৃতদেহ

Follow Us :

পশ্চিম মেদিনীপুর: শালবনী (Salboni) থানার ভাদুতলার, কর্ণগড় গ্রাম লাগোয়া ফাঁকা এলাকায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকার বাসিন্দা মিঠুন খামরুই এর মৃতদেহ আজ সকালে রাস্তার পাশে একটি ব্রিজের নিচ থেকে উদ্ধার হয়। স্থানীয় বিজেপি কর্মী (BJP Worker) বলে পরিচিত মিঠুন খামরুই। বাড়ির লোকের অভিযোগ নেশা করে কোনও মানুষের সঙ্গে কথাকাটাকাটি ফলে তাকে খুন করেছে কেউ। তবে কি কারণে খুন তা পরিষ্কার নয় কারও কাছেই।

শালবনী থানার পুলিশ (Salboni Police Station) এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। নির্দিষ্ট অভিযোগ পেলেই পুলিশ পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করবে বলে জানা যাচ্ছে। যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে তাদের কর্মীকে খুন (Salboni Murder) করা হয়েছে।

আরও পড়ুন: দুয়ারে সরকারে ডেড লাইন নবান্নের!

প্রসঙ্গত, সোমবার ওই এলাকায় একটি গ্রামিন মেলা ছিল। সেখানেই এই মিঠুন খামরুই গিয়েছিলেন এবং তারপর রাতে আর বাড়ি ফেরেননি। আজ সকালে ব্রিজের নিচ থেকেই তার মৃতদেহ পাওয়া যায়। মৃতের ছেলের বক্তব্য তার বাবাকে মেরে ফেলা হয়েছে। পুরো বিষয়ের তদন্ত দাবি করেছেন মৃতের পরিবার। যদিও বিজেপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে তাদের বিজেপি কর্মীকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে। নির্দিষ্ট অভিযোগ পেলে তার উপর তদন্ত শুরু হবে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments