Placeholder canvas
HomeScrollবিহারে আচমকা জেলাশাসকদের রদবদল, জল্পনা বাড়ালেন নীতিশ

বিহারে আচমকা জেলাশাসকদের রদবদল, জল্পনা বাড়ালেন নীতিশ

কোন কোন জেলাশাসককে আচমকা বদলি করলেন নীতিশ কুমার? জানুন আপডেট

Follow Us :

নয়াদিল্লি: বিহার (Bihar) সরকারে জেলাশাসকদের (DM) আচমকা রদবদল (Transfer) শুরু হল। যে ঘটনায় বিহারে বিজেপির সঙ্গে নীতিশ কুমারের (Nitish Kumar) নতুন সরকার গঠনের জল্পনা আরও বাড়ল। ইতিমধ্যে পাটনা, মুজফফরপুর, ভাগলপুর, গোপালগঞ্জ, লক্ষ্মীসরাইয়ের জেলাশাসকদের বদল করা হয়েছে শুক্রবার। পাটনার বর্তমান জেলাশাসক চন্দ্রশেখর সিংকে মুখ্যমন্ত্রীর সচিবালয়ে নিয়ে আসা হয়েছে। পাটনার জেলাশাসক করা হয়েছে কপিল অশোককে। সূত্রের খবর, রবিবারই এনডিএ সরকার গঠন করতে চলেছেন নীতিশ কুমার। ওই দিন নতুন সরকার শপথ নেবে। তবে এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি নীতিশ কুমার। আরজেডিরও অভিযোগ জল্পনার ব্যাখ্যা দিচ্ছেন না বিহারের মুখ্যমন্ত্রী। খাতায় কলমে এখনও আরজেডি, কংগ্রেসের সঙ্গে মহাগাঠবন্ধনের জোট সরকারে রয়েছেন নীতিশ কুমার।

এদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাসভবনে বিহার নিয়ে বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠক শুরু হয়েছে। সেই বৈঠকে রয়েছেন অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, বিজেপি নেতা বিএল সন্তোষ, বিনোদ তাউরে। তবে এদিকে জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডল অন্য সুরে কথা বলেছেন। তিনি বলেন, যদি নীতিশ কুমার বিজেপির সঙ্গে যায় জেডিইউ দলে ভাঙন ধরবে।

আরও পড়ুন: হোটেল রুমে ক্যামেরা লুকানো থাকলে কী করে বুঝবেন?

উল্লেখ্য, নীতিশ কুমার (Nitish Kumar) চলে গেলে ইন্ডিয়া জোটে (INDIA Allaince) কোনও প্রভাব পড়বে না। নীতিশের বিজেপির সঙ্গে হাত মেলানোর জল্পনার মাঝেই শুক্রবার ঘনিষ্ঠ মহলে মন্তব্য করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাটলিপুত্রের আকাশে কালো মেঘের ছায়া। সর্বত্র জল্পনা ফের একবার পাল্টি খাচ্ছেন বিহারের মুখ্যমন্ত্রী।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments