Placeholder canvas

Placeholder canvas
HomeScrollরামমন্দিরে প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান হবে দুপুর ১২টা ৫ মিনিট থেকে ৫৫ মিনিট...

রামমন্দিরে প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান হবে দুপুর ১২টা ৫ মিনিট থেকে ৫৫ মিনিট পর্যন্ত

কখন প্রধানমন্ত্রী প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে যোগ দেবেন? জেনে নিন

Follow Us :

নয়াদিল্লি: মাঝে মাত্র আর একটি দিন। তারপরেই সেই মাহেন্দ্রক্ষণ। ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের (Ram Temple) প্রাণ প্রতিষ্ঠা। রামমন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। সেজে উঠেছে অযোধ্যা। সেই অনুষ্ঠানের সাক্ষী থাকতে ইতিমধ্যে দেশ বিদেশ থেকে অনেকেই অযোধ্যামুখী। টিভির পর্দায় ওই দিন চোখ থাকবে আপামর ভারতবাসীর। কিন্তু ঠিক কখন ওই অনুষ্ঠান হবে? প্রধানমন্ত্রী কখন আসবেন রামমন্দিরে? সেই সময় সূচি সামনে এল।

জানা গিয়েছে, সোমবার সকাল ১০ টা বেজে ২৫ মিনিটে অযোধ্যা বিমানবন্দরে নামবেন প্রধানমন্ত্রী। ১০ টা ৪৫ মিনিটে অযোধ্যা হেলিপ্যাডে যাবেন। ১০ টা ৫৫ মিনিটে রাম জন্মভূমিতে আসবেন। দুপুর ১২টা ৫ মিনিট থেকে ১২টা ৫৫ মিনিট পর্যন্ত প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান হবে। একটি অনুষ্ঠানে দুপুর ১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: বড়পর্দায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার মুহূর্ত!

আগামী ২২ জানুয়ারি উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে রামভক্ত এবং বিজেপি শিবিরে উন্মাদনার শেষ নেই। উদ্বোধনের দিন উপস্থিত থাকবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-সহ দেশ বিদেশের বহু বিশিষ্টজন। প্রসঙ্গত, রামমন্দির উদ্বোধনের (Ram Mandir Inauguration) দিন আমন্ত্রিত একঝাঁক তারকা। শিল্পপতি থেকে ক্রিকেট ও বিনোদন দুনিয়ার অসংখ্য তারকা রয়েছেন তালিকায়। বলিউডের (Bollywood) প্রথম সারির তারকাদের মধ্যে অমিতাভ বচ্চন, অনুপম খের, আলিয়া ভাট, রণবীর কাপুর, অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত-সহ দক্ষিণী তারকা যশ, প্রভাস-ও আমন্ত্রিতের তালিকায় আছেন।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments