skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollতৃণমূলের বুথ সভাপতির বাড়িতে হামলা, স্ত্রীকে ধর্ষণের হুমকি
Post Poll Violence

তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে হামলা, স্ত্রীকে ধর্ষণের হুমকি

ফের ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত নন্দীগ্রাম

Follow Us :

নন্দীগ্রাম: ফের ভোট পরবর্তী হিংসায় (Post Poll Violence) উত্তপ্ত নন্দীগ্রাম (Nandigram)। তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। নন্দীগ্রামের কালীচরণপুরে তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির (Nandigram Trinamool Booth President) বাড়িতে হামলা। তৃণমূলের বুথ সভাপতির স্ত্রীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ। ঘটনায় অভিযোগের তীর বিজেপির দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তারা কোনও ভাবেই এই ঘটনায় জড়িত নয় বলে জানিয়েছে বিজেপির স্থানীয় নেতারা।

নন্দীগ্রাম এক নম্বর ব্লকের কালীচরণপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ৭ নম্বর জালপাই গ্রামে ২৪৪ নম্বর বুথের বুথ সভাপতি গুরুপদ মন্ডল। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কয়েকজন বিজেপি কর্মী গুরুপদ মন্ডলের বাড়িতে অতর্কিত হামলা করে। গুরুপদ মন্ডল সহ তার স্ত্রী,ছেলে এবং তার বাড়ির পাশের একজন তৃণমূল মহিলা কর্মীকে মারধর করা হয়। তাদের টাকা পয়সা মোবাইল সহ সোনা গয়না লুঠ করা হয়েছে। শ্লীলতাহানির অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। গুরুপদ মন্ডলের স্ত্রীর শাড়ি ছিঁড়ে দেওয়া হয়, এমনকি তাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। বর্তমানে বুথ সভাপতির স্ত্রী এবং তার ছেলে আরও এক মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী তিনজনই নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: শিয়ালদহে ট্রেন বন্ধ, ভ্যাপসা গরমে চরম ভোগান্তি নিত্যযাত্রীদের

যদিও বিজেপির বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুদীপ দাস তিনি অভিযোগ করেন ওই গ্রামে তৃণমূল কংগ্রেস কর্মীরা তাদের বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে। বিজেপি কর্মীরা তা প্রতিরোধ করেছে। গোটা ঘটনা খতিয়ে দেখছেন নন্দীগ্রাম থানার পুলিশ।

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular