Placeholder canvas

Placeholder canvas
Homeখেলাটি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরা, ষোষণা BCCI-এর

টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরা, ষোষণা BCCI-এর

Follow Us :

জশপ্রীত বুমরাকে নিয়ে আনুষ্ঠানিক ঘোষণাটা এসে গেল। বিসিসিআই জানিয়ে দিল, আসন্ন টি২০ বিশ্বকাপে খেলবেন না বুমরা। ক’দিন আগেই দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, পিঠে চোট ও স্ট্রেস ফ্র্যাকচারের কারণে অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপে খেলতে পারবেন না বুমরা। এই খবরের পর বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে ছিলেন, বুমরা এখনও টি২০ বিশ্বকাপ থেকে বিশ্বকাপ ছিটকে যাননি। বুমরাকে নিয়ে সৌরভের এমন কথার পর, দেশের ক্রিকেটপ্রেমীরা আশার আলো দেখছিলেন। কিন্তু অবশেষে সৌরভের বোর্ড জানিয়ে দিল, বুমরাকে বিশ্বকাপে পাবে না টিম ইন্ডিয়া। গুজরাটের স্পিডস্টারের চোট সারতে চার থেকে ছ’মাস লেগে যেতে পারে বলে খবর। 

বুমরার পরিবর্তে অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপে কে যাবেন, তা এবার ঘোষণা করা হবে। স্ট্যান্ড বাই হিসেবে আছেন মহম্মদ শামি ও দীপক চাহার। এশিয়া কাপে চোটের কারণে ছিটকে যাওয়ার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে ফিরেছিলেন গুজরাটের তারকা এই পেসার। তবে অজিদের বিরুদ্ধে দু’টো ম্যাচ খেললেও, সেভাবে তাঁকে ছন্দে পাওয়া যায়নি। হায়দারাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০তে ৪ ওভারে ৫০ রান দিয়েছিলেন বুমরা। সে ম্যাচে তাঁকে পুরোপুরি ফিট দেখায়নি। দক্ষিণ আফ্রিকা সিরিজে একটা ম্যাচেও না খেলে ছিটকে যান। 

আরও পড়ুন: Asia Cup: প্রতিপক্ষ মালয়েশিয়া করল ১৬ রান! দ্বিতীয় জয় হরমনপ্রীতদের 

প্রসঙ্গত, চোটের কারণে তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও আসন্ন টি-২০ বিশ্বকাপে খেলতে পারছেন না। আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে সুপার-১২ পর্বে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপে অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া।

RELATED ARTICLES

Most Popular