Placeholder canvas

Placeholder canvas
HomeScrollলাঞ্চে ৩ উইকেটে ইংল্যান্ডের ১০৮, অশ্বিনের ২ উইকেট  

লাঞ্চে ৩ উইকেটে ইংল্যান্ডের ১০৮, অশ্বিনের ২ উইকেট  

Follow Us :

হায়দরাবাদ: একেবারে নিজস্ব মেজাজে শুরু করেছিল ইংল্যান্ড (England)। দুই ওপেনার জাক ক্রলি (Zack Crawley) এবং বেন ডাকেট (Ben Duckett) ভারতীয় পেসারদের মোটামুটি সহজেই খেলছিলেন। মহম্মদ সিরাজ (Mohammad Siraj) চার ওভার বল করে ২৮ রান দিয়ে ফেললেন। যার জন্য তড়িঘড়ি রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) আনা হল। ১১ ওভারে বিনা উইকেটে ৫৫ রান করে ফেলেছিল ইংলিশরা। বাজবলের জাদু ভারতের মাটিতেও চলছে, এরকম একটা ধারণার বশবর্তী হওয়া যেত কিন্তু বাদ সাধলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)।

ভারতের এক নম্বর স্পিনার নিজের দ্বিতীয় ওভারে তুলে নিলেন ডাকেটকে। সাতটা চার সহ ৩৯ বলে ৩৫ করে ফিরলেন তিনি। অশ্বিনের আর্ম বল বুঝতে না পেরে এলবিডব্লিউ হলেন ইংলিশ ওপেনার।

আরও পড়ুন: টসে জিতে ইংল্যান্ডের ব্যাট, ভারতের প্রথম ১১ জানুন

 

বিনা উইকেটে ৫৫ থেকে ইংল্যান্ড ৬০ রানে তিন উইকেট হয়ে গেল। অলি পোপকে আউট করলেন জাদেজা। ক্রিজে একবারের জন্যও স্বচ্ছন্দ দেখায়নি পোপকে। ঘূর্ণি পিচে সফট হ্যান্ডে খেলার কথা কিন্তু ক্রমাগত শক্ত হাতে ব্যাট চালাতে থাকলেন। জাদেজার বল তাঁর ব্যাটের কানা নিয়ে স্লিপে দাঁড়ানো রোহিত শর্মার (Rohit Sharma) হাতে গেল।

তৃতীয় উইকেট ক্রলির এবং তিনি অশ্বিনের শিকার। যদিও ভারতীয় অফস্পিনারে যত না কৃতিত্ব তার থেকে আউট হওয়ার দায় বেশি ব্যাটারের। স্টেপ আউট করে দুর্বল শট খেলে মিড অফে ক্যাচ তুলে দিলেন ক্রলি। ক্রিজে এখন জো রুটের (Joe Root) সঙ্গে জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। দু’জনে মিলে ইনিংস ভালোই এগিয়ে নিয়ে যাচ্ছেন। লাঞ্চের সময় ইংল্যান্ডের রান ওই তিন উইক্তেই ১০৮। পিচে এখন থেকেই বল ভালো ঘুরছে। ২৫০ করে ফেললে কিন্তু ভারতীয় ব্যাটারদের বড় পরীক্ষা হবে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments