Placeholder canvas

Placeholder canvas
HomeScrollআজই সিরিজ জেতা লক্ষ্য ভারতের

আজই সিরিজ জেতা লক্ষ্য ভারতের

Follow Us :

গুয়াহাটি: দেশের দক্ষিণ প্রান্ত থেকে উত্তর-পূর্বে চলে এসেছে ভারত এবং অস্ট্রেলিয়া। অসমের রাজধানী গুয়াহাটিতে (Guwahati) সিরিজের তৃতীয় টি২০ ম্যাচ। আজ জিতলেই সিরিজ পকেটে পুরে নেবে সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) অ্যান্ড কোং। ফলে অস্ট্রেলিয়ার জন্য আজ মরণবাঁচন ম্যাচ। বিশ্বকাপ জেতার পরপরই সিরিজ হারলে অজিদের মর্যাদায় আঘাত লাগবেই। সে ফর্ম্যাট যতই আলাদা হোক।

মঙ্গলবারের ম্যাচে দলে ঢুকতে পারেন বিশ্বকাপ ফাইনালের নায়ক ট্রাভিস হেড (Travis Head)। স্টিভ স্মিথ (Steve Smith) এবং অ্যাডাম জ্যাম্পা (Adam Zampa) দেশে ফিরে গিয়েছেন। স্মিথের জায়গায় হেডের ওপেন করার সম্ভাবনা জোরালো হচ্ছে। না খেলালে তাঁকে এমনি এমনি বিশ্বকাপ খেলার পর দলের সঙ্গে বয়ে বেড়ানো হত না। এও জানা গিয়েছে গুয়াহাটি ম্যাচের পর দেশে ফিরে যাবেন গ্লেন ম্যাক্সওয়েল (Glen Maxwell), জশ ইঙ্গলিস, মার্কাস স্টয়নিস এবং শন অ্যাবট। এঁরা প্রত্যেকেই বিশ্বকাপের দলে ছিলেন। তাঁদের বিশ্রাম দিতেই দেশে ফেরানো হচ্ছেন।

আরও পড়ুন: লজ্জার হারে মোহনবাগানের এএফসি অভিযান কার্যত শেষ

 

ওই চারজনের পরিবর্তে ভারতে আসছেন বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, বেন ডোয়ারশুইস এবং ক্রিস গ্রিন। অর্থাৎ, সিরিজের শেষ দুই ম্যাচে বেশ তরুণ এবং অনভিজ্ঞ দল নিয়ে খেলবে অস্ট্রেলিয়া। ভারতীয় দলও একেবারেই তরুণ কিন্তু খেলা দেখে তা বোঝার উপায় নেই। আইপিএল খেলার সৌজন্যে এই ফর্ম্যাট তাঁদের আয়ত্তে।

আগের ম্যাচে ২৫ বলে ৫৩ করে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। কিন্তু সমর্থকদের মন জয় করে নিয়েছেন রিঙ্কু সিং (Rinku Singh)। মাত্র ৯ বল খেলে ৩১ রান করে মাঠ ছাড়েন তিনি। রিঙ্কুই যে ভারতের পরবর্তী ফিনিশার তা নিয়ে আর কারও দ্বিমত নেই। আগামী বছর টি২০ বিশ্বকাপে তাঁকে খেলানোর দাবি উঠে গিয়েছে এখন থেকেই।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments