Placeholder canvas

Placeholder canvas
HomeScrollচোটে অনিশ্চিত ইংরেজ স্পিনারও, ভারতের সুবিধা হল?

চোটে অনিশ্চিত ইংরেজ স্পিনারও, ভারতের সুবিধা হল?

Follow Us :

বিশাখাপত্তনম: হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তাঁর অনুপস্থিতি ভারতের জন্য বিরাট ধাক্কা তাতে সন্দেহ নেই। ধাক্কা অবশ্য ইংল্যান্ড শিবিরেও লেগেছে। তাদের সবথেকে সিনিয়র স্পিনার জ্যাক লিচ (Jack Leach) সম্ভবত চোটের কারণে বিশাখাপত্তনমে খেলতে পারবেন না। বুধবারও দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি, দেখা গেল মাঠের এক প্রান্তে ফিজিওর থেকে চিকিৎসা নিচ্ছেন। জাদেজার মতো ব্যাপক না হলেও লিচের না থাকা ইংল্যান্ডকে অস্বস্তি দেবে।

আরও পড়ুন: চার স্পিনার খেলাক ভারত, চাইছেন হরভজন সিং 

হায়দরাবাদ টেস্টের (Hyderabad Test) প্রথম দিনই ফিল্ডিং করতে গিয়ে বাঁ-হাঁটুতে চোট পান ইংরেজ স্পিনার। তাই নিয়েই ভারতের প্রথম ইনিংসে ২৬ এবং দ্বিতীয় ইনিংসে ১০ ওভার বল করেন তিনি। সে সময় তাঁর চোটের জায়গায় ফোলাভাব ছিল স্পষ্ট। তবে দ্বিতীয় টেস্ট হয়তো ড্রেসিং রুম থেকেই দেখতে হবে তাঁকে। তাঁর জায়গায় খেলার সম্ভাবনা বশির আহমেদের (Bashir Ahmed) যিনি ভিসা সমস্যার জন্য দলের সঙ্গে আসতে পারেননি।

 

তবে এখনও আশা ছাড়ছে না ইংল্যান্ড। সাংবাদিক সম্মেলনে এসে সে কথাই বললেন ওপেনার জাক ক্রলি (Zack Crawley)। তিনি বলেন, “লিচ শক্তপোক্ত ছেলে। তাই আমি নিশ্চিত নই যে ও খেলবে না। লিচকে নিয়ে এখনই কিছু বলা যাবে না, এত সহজে ওকে বাদের খাতায় রাখা যায় না। এই দু’দিনে কতটা উন্নতি করতে পারে সেটাই দেখার।” প্রসঙ্গত, তরুণ অফস্পিনার বশিরেরও ভূয়সী প্রশংসা করেছেন ক্রলি।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments