Placeholder canvas

Placeholder canvas
HomeIPL 2024১৭ এপ্রিল ইডেনে কেকেআর ম্যাচ হবে না!
Eden Gardens

১৭ এপ্রিল ইডেনে কেকেআর ম্যাচ হবে না!

১৭ তারিখ রামনবমী রয়েছে, তা ছাড়া দু’দিন পরেই এ রাজ্যে প্রথম দফার নির্বাচন

Follow Us :

কলকাতা: আগামী ১৭ এপ্রিল ইডেন গার্ডেন্সে (Eden Gardens) কলকাতা নাইট রাইডার্স (KKR) বনাম রাজস্থান রয়্যালস (RR) ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে যেতে চলেছে। ম্যাচ পিছনোর জন্য বিসিসিআইকে (BCCI) চিঠি দিয়ে অনুরোধ করেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (CAB)। কারণ হিসেবে জানানো হয়েছে, ১৭ তারিখ রামনবমী রয়েছে, তা ছাড়া দু’দিন পরেই এ রাজ্যে প্রথম দফার নির্বাচন। কলকাতা পুলিশ (Kolkata Police) পর্যাপ্ত নিরাপত্তা দিতে পারবে না বলে জানিয়ে দিয়েছে।

সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে (Snehashis Ganguly) চিঠি দিয়ে কলকাতা পুলিশ জানিয়েছে, “যেহেতু ক্রিকেট ম্যাচ এবং রামনবমী (Ram Navami) একই দিনে পড়েছে এবং নির্বাচনের জন্য নিরাপত্তা ব্যবস্থার একটা অংশ আগে থেকেই নিয়োজিত রয়েছে, তাই ১৭ এপ্রিলের ম্যাচের জন্য পর্যাপ্ত নিরাপত্তা প্রদান করা সম্ভব হবে না।”

আরও পড়ুন: তুমুল বুউউ ধ্বনি, ওয়াংখেড়েতেও বিদ্রুপের শিকার হার্দিক

সিএবি-র তরফে দুটি বিকল্পের কথা জানানো হয়েছে, হয় একদিন এগিয়ে ১৬ এপ্রিল অথবা একদিন পিছিয়ে ১৮ এপ্রিল ম্যাচ আয়োজন করা যেতে পারে। এদিকে বিসিসিআই জানিয়েছে। “হ্যাঁ, সিএবি আমাদের জানিয়েছে যে স্থানীয় পুলিশ ম্যাচ অন্যদিনে করার কথা বলেছে, আমরা বিষয়টি দেখছি। নতুন তারিখ নিয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।”

সিএবি-র এক শীর্ষকর্তা বললেন, “আমরা ১৬ বা ১৮ এপ্রিল ম্যাচ করার প্রস্তাব দিয়েছি। যেটাই হোক, এটা কেকেআরের হোম ম্যাচ, খেলা হবে ইডেন গার্ডেন্সেই।” ম্যাচের দিন বদলে গেলে নানাবিধ অসুবিধা হয় বলে জানালেও, বিসিসিআই মানছে, স্থানীয় পুলিশ নিরাপত্তা দিতে অসমর্থ হলে বিকল্প থাকে না।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular