Placeholder canvas

Placeholder canvas
Homeখেলাতুমুল বুউউ ধ্বনি, ওয়াংখেড়েতেও বিদ্রুপের শিকার হার্দিক
Hardik Pandya

তুমুল বুউউ ধ্বনি, ওয়াংখেড়েতেও বিদ্রুপের শিকার হার্দিক

ভারতীয় ক্রিকেটে হার্দিক এখন ব্যাড বয়

Follow Us :

মুম্বই: বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারির ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলে গেল। তিনি বলেইছিলেন, আমেদাবাদে যতটা বিদ্রুপের শিকার হয়েছিলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), তার চেয়ে অনেক বেশি অপেক্ষা করে আছে মুম্বইয়ে। ঠিক তাই হল। সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) টসের সময় গোটা মাঠ বুউউ ধ্বনিতে ছেয়ে গেল। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে সঞ্চালক সঞ্জয় মঞ্জরেকর দর্শকদের ভদ্রভাবে আচরণ করতে বলেন।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৩২)

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়কত্ব রোহিত শর্মার হাত থেকে হার্দিককে দেওয়া থেকেই সমর্থকদের একাংশ চটে যান। এমনকী ওই ঘোষণার রাতে সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ অনুগামী হারায় মুম্বই ফ্র‍্যাঞ্চাইজি। কিন্তু পরিস্থিতি সপ্তমে ওঠে মুম্বইয়ের প্রথম ম্যাচের একটি ঘটনায়। রোহিতকে ডিপে ফিল্ডিং করতে পাঠান হার্দিক। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন রোহিতের অনুগামীরা। সবমিলিয়ে ভারতীয় ক্রিকেটে হার্দিক এখন ব্যাড বয়।

আরও পড়ুন: ক্ষুব্ধ আফ্রিদি, পাক ক্রিকেটে ফের ডামাডোল

এদিকে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ঘরের মাঠে তাসের ঘরের মতো ভেঙে পড়েছে মুম্বই। ১৪ ওভারে ৯৭ রানে ৭ উইকেট পড়ে গিয়েছে তাদের। রোহিত শর্মা প্রথম বলেই আউট। হার্দিক ২১ বলে ৩৪ করে প্যাভিলিয়নের পথ ধরেছেন। রাজস্থানের হয়ে বল হাতে দুরন্ত ট্রেন্ট বোল্ট। এখন পর্যন্ত ৩ ওভার বল করে ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন তিনি। ৩ ওভারে মাত্র ১০ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular