Placeholder canvas

Placeholder canvas
HomeScrollক্ষুব্ধ আফ্রিদি, পাক ক্রিকেটে ফের ডামাডোল  
Pakistan Cricket Board

ক্ষুব্ধ আফ্রিদি, পাক ক্রিকেটে ফের ডামাডোল  

আফ্রিদির নেতৃত্বের মেয়াদ ছিল পাঁচ মাসেরও কম

Follow Us :

লাহোর: পাকিস্তান ক্রিকেটে ফের ডামাডোল। বিশ্বকাপে ব্যর্থতার পর বাবর আজমকে (Babar Azam) সরিয়ে সাদা বলের অধিনায়ক করা হয়েছিল শাহিনশাহ আফ্রিদিকে (Shaheen Shah Afridi)। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ৪-১ ভরাডুবির পর ফের বাবরকে সাদা বলের অধিনায়ক ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। আফ্রিদির নেতৃত্বের মেয়াদ ছিল পাঁচ মাসেরও কম।

বাবরকে নেতা হিসেবে বেছে নেওয়ার সময় পিসিবি এও দাবি করে, এই সিদ্ধান্তকে সমর্থন করেছেন আফ্রিদি। বাবরের জন্য বাঁ হাতি পেসারের শুধুই শ্রদ্ধা রয়েছে, বলা হয় এমনটাও। কিন্তু গোল বেঁধেছে আফ্রিদির তরফে নতুন বক্তব্যে। তিনি সরাসরি না বললেও তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর, বাবরকে নেতৃত্ব দেওয়ার সমর্থনে কিছুই বলেননি আফ্রিদি। বরং মাত্র একটা টি২০ সিরিজের পর তাঁকে নেতৃত্ব থেকে সরানোতে তিনি যথেষ্ট ক্ষুব্ধ।

আরও পড়ুন: ফর্মে ফেরার দিনেই বড় জরিমানা ঋষভ পন্থের

ওই সূত্র এও জানিয়েছে, সোমবার পিসিবি চেয়ারম্যান মহসিন নকভির সঙ্গে দেখা করতে যাবেন আফ্রিদি। রীতিমতো বৈঠক করে তাঁর বক্তব্য খোলসা করে দেবেন তিনি। তবে আফ্রিদির সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। আন্তর্জাতিক স্তরে ব্যর্থতা তো ছিলই। পাকিস্তান সুপার লিগে (PSL) তাঁর নেতৃত্বে লাহোর কলন্দর্স সবার নীচে শেষ করেছে।

জুন মাসে টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। তার আগে নেতৃত্ব নিয়ে এই বিতর্কে অস্বস্তিতে পিসিবি। বিতর্ক ঘন হয়েছে আফ্রিদিকে নেতৃত্ব থেকে সরানো নিয়ে তাদের যুক্তিতেও। পিসিবি জানিয়েছিল, স্ট্র্যাটেজিক কারণে এই সিদ্ধান্ত, এতে আফ্রিদির উপর থেকে ওয়ার্কলোড কমবে। ফাস্ট বোলাররা চোটপ্রবণ হয় সেকথাও বলেছিল তারা। এখন আফ্রিদির অবস্থানে নতুন করে ঝামেলার সূত্রপাত হল।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular