Placeholder canvas

Placeholder canvas
HomeIPL 2024ফর্মে ফেরার দিনেই বড় জরিমানা ঋষভ পন্থের
Rishabh Pant

ফর্মে ফেরার দিনেই বড় জরিমানা ঋষভ পন্থের

৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেছেন তিনি, তার মধ্যে ছিল চারটি চার, তিনটি ছয়

Follow Us :

বিশাখাপত্তনম: রবিবার এই আইপিএলের (IPL 2024) প্রথম জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। পরপর দুই ম্যাচ জেতা চেন্নাই সুপার কিংসকে (CSK) ২০ রানে হারিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দল। ডিসির পক্ষে আরও সুখবর, রান পেয়েছেন অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেছেন তিনি, তার মধ্যে ছিল চারটি চার, তিনটি ছয়। তবে পন্থের জন্য দুঃসংবাদও রয়েছে। ডিসি বনাম সিএসকে ম্যাচে মন্থর ওভার রেটের কারণে ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছে তাঁর।

আইপিএলের আয়োজক কমিটির পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, বিশাখাপত্তনমের ডঃ ওয়াই এস রাজাশেখর রেড্ডি এসিএ-ভিডিসিএ স্টেডিয়ামে টাটা আইপিএল ২০২৪-এর ডিসি বনাম সিএসকে ম্যাচে মন্থর ওভার রেটের জন্য ডিসি অধিনায়ক ঋষভ পন্থকে জরিমানা করা হয়েছে। মরসুমে যেহেতু এটা তাদের প্রথম অপরাধ, তাই আইপিএল আচরণবিধি অনুযায়ী সবথেকে কম শাস্তি ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

আরও পড়ুন: হারের পর আরসিবি ড্রেসিংরুমে বিরাট-বার্তা!

 

১৪ মাস রিহ্যাব কাটিয়ে আইপিএল খেলতে এসেছেন পন্থ। প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে কিছু করতে পারেননি। কিন্তু এম এস ধোনির (MS Dhoni) দলের বিরুদ্ধে যেন সেই পুরনো পন্থকে পাওয়া গেল। তা নিয়ে তারকা কিপার-ব্যাটার বলেন, “শুরুতে সময় নিয়েছিলাম কারণ ইদানীং খুব একটা ক্রিকেট খেলা হয়নি আমার। তবু বিশ্বাস রেখে যাচ্ছিলাম যে আমি ম্যাচটা বদলে দিতে পারি।”

এদিন একটি শট মেরেছিলেন পন্থ, মারার পর হাত থেকে ব্যাট ছিটকে বেরিয়ে যায়, কিন্তু বল বাউন্ডারির বাইরে গিয়ে পড়ে। তা নিয়ে তিনি বলেন, “এই শট মারার জন্য দেড় বছর ধরে অপেক্ষা করছিলাম। এসব কিছুর উপরেই তো আমার জীবন তৈরি হয়েছে। এখন ক্রিকেটার হিসেবে আমার শেখার আছে।”

দেখুন অন্য খবর:

 

RELATED ARTICLES

Most Popular