Placeholder canvas

Placeholder canvas
HomeIPL 2024হারের পর আরসিবি ড্রেসিংরুমে বিরাট-বার্তা!
Virat Kohli

হারের পর আরসিবি ড্রেসিংরুমে বিরাট-বার্তা!

শুক্রবার দলের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি

Follow Us :

বেঙ্গালুরু: শুক্রবার রাতে কলকাতা নাইট রাইডার্সের (KKR) কাছে দুরমুশ হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB)। মাত্র তিন উইকেট হারিয়ে এবং ১৯ বল বাকি থাকতে আরসিবির দেওয়া লক্ষ্যমাত্রা পেরিয়ে যান শ্রেয়স আইয়াররা (Shreyas Iyer)। ফলে রান রেটেও অনেকটা এগিয়ে গিয়েছে কেকেআর। দুই ম্যাচের দুটিই জিতে আইপিএল পয়েন্ট টেবিলে সিএসকে-র (CSK) পরে দুই নম্বরে তারা। অন্য দিকে তিন ম্যাচে একটা জিতে ছয় নম্বরে আরসিবি।

ঘরের মাঠ চিন্নাস্বামী স্টেডিয়ামে শোচনীয় হারের পর আরসিবি ড্রেসিং রুমের অবস্থা নিশ্চয়ই খুব ভালো নয়। তবে সহ-খেলোয়াড়দের মানসিকভাবে চাঙ্গা করার পুরো চেষ্টা করলেন বিরাট কোহলি (Virat Kohli)। হেরে গেলেও কোহলির ৫৯ বলে অপরাজিত ৮৩ রানের ইনিংসের প্রশংসা হয়েছে সব মহলে। ওই ইনিংসের সুবাদেই শুক্রবার দলের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি, গ্লেন ম্যাক্সওয়েলের (Glen Maxwell) হাত থেকে নিলেন তার পুরস্কার।

আরও পড়ুন: কোহলি-গম্ভীরকে অস্কার দেওয়া উচিত, বললেন সানি

 

ম্যাক্সওয়েল বলেন, “বন্ধুরা, হতাশাজনক ম্যাচ হল আজ রাতে। তাও আমাদের ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারটা দিতে হবে। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে বিশাখ বেশ ভালো পারফরম্যান্স করেছে তবে আজ আমাদের ম্যান অফ দ্য ম্যাচ বিরাট।” ম্যাক্সির হাত থেকে পুরস্কার নিয়ে প্রথমেই ঠাট্টা করে কোহলি বলেন, “এই উপহার পাওয়ার জন্য মুখিয়ে ছিলাম, রোজ রাতে এটার কথাই ভাবি।”

এরপরেই গম্ভীর হয়ে তিনি বললেন, “আমরা সবাই জানি, কঠিন রাত গিয়েছে আজ, তবে আমরা এর থেকে অনেক ভালো করার ক্ষমতা রাখি। যতক্ষণ তা নিজেরা মানি আমরা সাহস দেখাতে পারি, নিজেদের দক্ষতার উপর বিশ্বাস রাখতে পারি, আমরা এটুকুই করতে পারি। তাহলে চলো, রাস্তায় অবিচল থাকা যাক।” প্রসঙ্গত, আগামী ২ এপ্রিল চিন্নাস্বামীতেই লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আরসিবির খেলা। কোহলিরা সেই ম্যাচে জয়ের পথে ফিরতে পারেন কি না সেটাও দেখার।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular