Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপার্টিতে অসুস্থ ম্যাক্সওয়েল, ভর্তি হাসপাতালে

পার্টিতে অসুস্থ ম্যাক্সওয়েল, ভর্তি হাসপাতালে

Follow Us :

অ্যাডিলেড: হাসপাতালে ভর্তি হতে হল অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে (Glen Maxwell)। গত শুক্রবার অ্যাডিলেড (Adelaide) শহরে এক কনসার্ট এবং গভীর রাতের পার্টিতে গিয়েছিলেন তিনি। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়লে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই পার্টিতে মদ্যপান করেছিলেন ম্যাক্সওয়েল, তাঁকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখনও তিনি মদ্যপ অবস্থায় ছিলেন।

আরও পড়ুন: আইসিসির বর্ষসেরা টি২০ দলে ৪ ভারতীয়, অধিনায়ক কে?

ঠিক কী হয়েছিল তা জানা যায়নি, তবে হাসপাতালে বেশিক্ষণ ছিলেন না ম্যাড ম্যাক্স। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে টি২০ সিরিজে প্রস্তুতির জন্য ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার (Australia) অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। জানা গিয়েছে, অস্ট্রেলিয়া এবং ক্যারিবিয়ান টেস্ট দলের সদস্যরাও ওই কনসার্টে গিয়েছিলেন, তবে ম্যাক্সওয়েলে তাঁদের সঙ্গে যাননি।

প্রসঙ্গত, ২ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি তিন ম্যাচের ওডিআই সিরিজে দলে রাখা হয়নি ম্যাক্সওয়েলকে। তবে ৯ ফেব্রুয়ারি থেকে শুরু টি২০ সিরিজে আছেন তিনি। অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছিল, ম্যাক্সওয়েলকে বিশ্রাম দিতেই ওডিআই সিরিজের দলে রাখা হয়নি। প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, মিচেল মার্শ এবং জশ হ্যাজলউডকেও বিশ্রাম দেওয়া হয়েছে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments