Placeholder canvas

Placeholder canvas
HomeScrollওড়িশার বিরুদ্ধে চোটে কাবু মোহনবাগানের কঠিন লড়াই

ওড়িশার বিরুদ্ধে চোটে কাবু মোহনবাগানের কঠিন লড়াই

Follow Us :

কলকাতা: ৫৬ দিন পর যুবভারতীতে খেলতে নামছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। এএফসি কাপে (AFC Cup) সোমবার তাদের প্রতিপক্ষ ওড়িশা এফসি (Odisha FC)। এই ওড়িশাকে তাদেরই ঘরের মাঠে ৪-০ হারিয়েছিল হুয়ান ফেরান্দোর দল (Juan Ferrando)। কিন্তু সেই ওড়িশা আর আজকের ওড়িশার অনেক তফাত। একইসঙ্গে সেই মোহনবাগান এবং এই মোহনবাগানের মধ্যেও পার্থক্য রয়েছে।

ওড়িশা সাম্প্রতিক কিছু ভালো ফর্মে রয়েছে তা স্বীকার করেছেন ফেরান্দো। আর তাঁর নিজের দলকে চরম ভোগাচ্ছে চোট-আঘাত। প্রথমে আশিক কুরুনিয়ান, তারপরে আনোয়ার আলি (Anwar Ali) এবং এবার দলের এক নম্বর গোলস্কোরার দিমিত্রি পেত্রাতোস (Dimitri Petratos)। রবিবারও অনুশীলন করেননি তিনি। সোমবার থাকছেন না মনবীর সিংও (Manvir Singh), যিনি সেই ৪-০ ম্যাচে দারুণ খেলেছিলেন।

আরও পড়ুন: নাকে ব্যান্ডেড, চোখে কালশিটে! কী হল কোহলির  

 

ফেরান্দোর কপালের ভাঁজ আরও চওড়া হচ্ছে পরের পর্বে যাওয়ার সমীকরণ। বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ঘরের মাঠে ড্র এবং অ্যাওয়েতে হেরে গ্রুপের দ্বিতীয় স্থানে সবুজ-মেরুন ব্রিগেড। বসুন্ধরা এবং মোহনবাগান দুই দলেরই চার ম্যাচে সাত পয়েন্ট। কিন্তু গোলপার্থক্যে এগিয়ে আছে ঢাকার ক্লাব। আজ তাই কলকাতার ক্লাবকে জিততেই হবে এবং চেষ্টা করতে হবে বড় ব্যবধানে জেতার।

একই সময় মালদ্বীপের মাজিয়ার বিরুদ্ধে খেলতে নামছে বসুন্ধরা। তারা জিতলে সমস্যা বাড়বে ফেরান্দোর দলের। এএফসি কাপের নিয়ম অনুযায়ী প্রতি গ্রুপ থেকে চ্যাম্পিয়ন দল পরের রাউন্ডে যাবে। এবং সেই সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা সেরা দুই দল যোগ্যতা অর্জন করবে। তাই ওড়িশার বিরুদ্ধে আজ মরণবাঁচন ম্যাচ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments