Placeholder canvas

Placeholder canvas
HomeScrollদ্রাবিড়ের নয়া চুক্তিতে উচ্ছ্বসিত নেটপাড়া  

দ্রাবিড়ের নয়া চুক্তিতে উচ্ছ্বসিত নেটপাড়া  

Follow Us :

কলকাতা: বুধবার ভারতীয় দলের হেড কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) চুক্তি বাড়িয়েছে বিসিসিআই (BCCI)। রেখে দেওয়া হয়েছে সাপোর্ট স্টাফদেরও। শোনা যাচ্ছে, অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং নির্বাচক প্রধান অজিত আগরকর নাকি দ্রাবিড়ের পক্ষে সওয়াল করেছিলেন। এদিকে দ্য ওয়ালের কোচ হিসেবে থেকে যাওয়ায় উচ্ছ্বসিত ভারত সমর্থকরা। তাঁরা মনে করছেন, আগামী বছর টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) ভারত জিতবেই।

এদিন বিসিসিআইয়ের ঘোষণার পর থেকেই টুইটারে ট্রেন্ডিং দ্রাবিড়। কেউ বলছেন, ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের জন্য সেরা সিদ্ধান্ত। কেউ বলছেন, দ্রাবিড় সাহেব তো একটা আইসিসি ট্রফি নিয়েই ছাড়বেন। একজন বললেন, ২০২৭ বিশ্বকাপ পর্যন্তও দ্রাবিড়কে রেখে দেওয়া উচিত। আর একজন লিখলেন, এর মানে বিশ্বকাপ আসছেই।

 

আরও পড়ুন: দ্রাবিড়ের চুক্তি বাড়ানো নিয়ে গম্ভীর কী বললেন?

 

প্রসঙ্গত, দ্রাবিড় ছাড়াও রয়ে গেলেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathore), বোলিং কোচ পরশ মামব্রে (Paras Mambrey) এবং ফিল্ডিং কোচ টি দিলীপ (T Dilip)। প্রসঙ্গত, ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল দ্রাবিড়ের। গোটা টুর্নামেন্ট অপ্রতিরোধ্য থেকে ফাইনালে হারের পর মনে করা হয়েছিল, দ্রাবিড় হয়তো পদত্যাগ করতে চাইবেন। কিন্তু বোর্ডের সঙ্গে দীর্ঘ আলোচনার পর থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন দ্য ওয়াল।

 

মেয়াদ বাড়ার পর স্বয়ং দ্রাবিড় বলেন, “আমার ভাবনাকে সমর্থন করার জন্য, আমার প্রতি বিশ্বাস রাখার জন্য বিসিসিআই এবং আধিকারিকদের ধন্যবাদ। এই পদে থাকতে হলে অনেকটা সময় বাড়ি থেকে দূরে থাকতে হয়। আমি আমার পরিবারের ত্যাগ এবং সমর্থনের গভীরভাবে তারিফ করছি। পর্দার আড়ালে তাঁদের ভূমিকা অমূল্য। সামনে নতুন চ্যালেঞ্জ এবং আমরা শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ।”

RELATED ARTICLES

Most Popular

Recent Comments