Placeholder canvas

Placeholder canvas
HomeScrollহিরো নহি বননে কা, সরফরাজকে বকুনি রোহিতের
Rohit Sharma

হিরো নহি বননে কা, সরফরাজকে বকুনি রোহিতের

রোহিত শর্মার উক্তি, ওয়ান লাইনার এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়

Follow Us :

রাঁচি: স্টাম্প মাইক্রোফোনের কল্যাণে ক্রিকেটারদের অনেক কথাবার্তাই টিভির দর্শকদের কানে আসে। তার মধ্যে বেশ কিছু খুবই মজার হয়। ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) উক্তি, ওয়ান লাইনার এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। রাঁচি টেস্টের তৃতীয় দিন সরফরাজ খানকে (Sarfaraz Khan) মজাচ্ছলে যে বকুনি দিলেন তিনি, তাও এখন ভাইরাল। সরফরাজকে তিনি বলে দেন, “হিরো নহি বননে কা।”

ব্যাপারটা খুলে বলা যাক। রবিবার ইংল্যান্ডের ইনিংস চলাকালীন সরফরাজকে শর্ট লেগে ফিল্ডিং করতে বলেন। এই পোজিশনে ফিল্ডিং করতে নিরাপত্তার জন্য হেলমেট, লেগ গার্ড এবং অ্যাবডোমেন গার্ড পরতে হয়। কিন্তু সে সময় ওভারের আর দুই বল বাকি ছিল, তাই সরফরাজ হেলমেট ছাড়াই দাঁড়াতে চলে যান। তখনই বকা দিয়ে ওঠেন রোহিত। তিনি সরফরাজকে হিরোগিরি করতে বারণ করেন।

আরও পড়ুন: সিরিজ জয় আর ভারতের মাঝে দূরত্ব ১৫২ রান

 

রোহিতের “হিরো নহি বননে কা” উক্তিতে তুমুল মজা পেয়েছে নেট দুনিয়া। তাঁর বিচক্ষণতার প্রশংসায় সবাই কারণ সহ খেলোয়াড়দের নিরাপত্তার ব্যাপারে অধিনায়ক কতটা দায়িত্বশীল তা বোঝা গেল এদিনের ঘটনায়।

রবিবার দুর্দান্ত দিন গিয়েছে ভারতের। যে ম্যাচে দ্বিতীয় দিনের শেষে নিয়ন্ত্রণ ছিল ইংল্যান্ডের, এখন তাতে সম্পূর্ণ কর্তৃত্ব ভারতের। চতুর্থ ইনিংসে জিততে ভারতকে করতে হবে ১৯২। যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) নিয়ে ইতিমধ্যেই ৪০ তুলে ফেলেছেন অধিনায়ক, বাকি আর ১৫২। ম্যাচ চতুর্থ দিনেই শেষ হয়ে যাবে তাতে সন্দেহ নেই। ভারতই ফেভারিট, তবে সোমবার পিচ কেমন ব্যবহার করে সেদিকে নজর থাকবে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular