Placeholder canvas
HomeBig newsমুম্বই ছাড়ছেন বুমরা! জল্পনা ক্রমশ তীব্র হচ্ছে  

মুম্বই ছাড়ছেন বুমরা! জল্পনা ক্রমশ তীব্র হচ্ছে  

Follow Us :

মুম্বই: মুম্বই ইন্ডিয়ান্স (MI) এবং জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) সম্পর্কে কি ভাঙন ধরল? সেই ২০১৫ সাল থেকে ওই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলছেন। শুধু খেলছেনই না, মুম্বইয়ের অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছিলেন। কিন্তু এবার বিচ্ছেদের জল্পনা ক্রমশ জোরালো হচ্ছে। কেন? এক, বুমরার ইঙ্গিতপূর্ণ টুইট এবং দুই, সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্র্যাঞ্চাইজিকেই আনফলো করে দেওয়া।

মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে বুমরা লেখেন, “মাঝেমধ্যে নীরবতাই সবথেকে ভালো জবাব।” এই স্টোরিতেই শোরগোল পড়ে যায়। অনেকেই মনে করছেন, ডানহাতি পেসারের এই পোস্টের নেপথ্যে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) মুম্বই দলে প্রত্যাবর্তন। এটা মোটামুটি পরিষ্কার, রোহিত শর্মা (Rohit Sharma) পরবর্তী অধ্যায়ের জন্য নেতা হিসেবে তৈরি রাখা হবে হার্দিককে। সেই পদের দাবিদার ছিলেন বুমরাও। নেটিজেনদের বেশিরভাগই মনে করছে, হার্দিককে ফেরানোর সিদ্ধান্ত নিয়েই এই ইঙ্গিতপূর্ণ পোস্ট বুমরার।

আরও পড়ুন: কবাডিতে মজেছেন ক্রিকেট তারকারাও! কী বলছেন তাঁরা?

সাধারণ সমর্থক শুধু নয়, এই তত্ত্ব আওড়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কৃষ্ণমাচারী শ্রীকান্তও। বুমরার মুম্বই ছাড়ার জল্পনা আরও জোরালো হয়েছে সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্র্যাঞ্চাইজিকে আনফলো করে দেওয়ায়। প্রসঙ্গত, গুজরাত টাইটান্স (GT) থেকে ১৫ কোটি টাকার বিনিময়ে মুম্বই যোগ দিয়েছেন হার্দিক। এই অর্থের জোগান পেতে অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে (Cameron Green) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (RCB) বিক্রি করেছে মুম্বই। গ্রিনকে বিক্রি করা হয়েছে ১৭.৫ কোটি টাকায়।

বুমরা যদি মুম্বই ছাড়েন, অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলো টাকার থলি নিয়ে ঝাঁপিয়ে পড়বে। একজন ভালো পেসারের অভাব অনেকদিন ধরে বোধ করছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। দলের নতুন মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) অবশ্যই জানেন, বুমরাকে ঘরে তুলতে পারলে বড় বাজি মেরে দেওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments