Placeholder canvas

Placeholder canvas
Homeখেলাঅনবদ্য শামার জোসেফ! উইন্ডিজ ক্রিকেটের কি পুনর্জন্ম?

অনবদ্য শামার জোসেফ! উইন্ডিজ ক্রিকেটের কি পুনর্জন্ম?

Follow Us :

ব্রিসবেন: উইন্ডিজ ক্রিকেটের কি পুনর্জন্ম? রবিবার ব্রিসবেনের গাব্বায় ইতিহাস গড়লেন ক্রেগ ব্র্যাথওয়েট-জশুয়া ডি সিলভা-শামার জোসেফরা। ২১৬ রানের লক্ষ্য রেখে ব্যাট করতে নেমে দ্বিতীয় ইনিংসে ২০৭ রানে শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস। ফলে ৮ রানে জয়ী টিম উইন্ডিজ। সবাইকে ছাপিয়ে যান উইন্ডিজ বোলার শামার জোসেফ। ম্যাচের সেরা এবং সিরিজ সেরাও হন তিনি।

দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলীয় ব্যাটারদের মধ্যে স্টিভ স্মিথ এবং ক্যামেরন গ্রিন ছাড়া কেউ সেভাবে দাঁড়াতে পারেননি। শামার জোসেফ একাই শেষ করে দেন অস্ট্রেলিয়ার ইনিংস। ৬৮ রানের বিনিময়ে তুলে নেন ৭ উইকেট। ট্রেভিস হেড-মিচেল মার্শ-অ্যালেক্স ক্যারে-ক্যামেরন গ্রিনের মতো ব্যাটারদের প্যাভিলিয়নের রাস্তা দেখান এই উইন্ডিজ বোলার। আলজারি জোসেফ নেন ২ উইকেট। শেষ পর্যন্ত ৯১ রানে অপরাজিত থেকে যান ওপেন করতে নামা স্টিভ স্মিথ। এছাড়া ক্যামেরন গ্রিন ৪২ এবং মিচেল স্টার্ক করেন ২১ রান।

এই জয়ের ফলে আবারও নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন উইন্ডিজ ক্রিকেট অনুরাগীরা। উচ্ছ্বসিত কিংবদন্তি ব্রায়ান লারা। উইন্ডিজ ক্রিকেটে আবারও সুদিন আসছে বলে মনে করেন তিনি। সন্দেহ নেই এই বিশেষ দিন উইন্ডিজ ক্রিকেটের ইতিহাসের পাতায় লেখা থাকবে।

অন্যান্য খবর দেখতে ক্লিক করুন:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments