Placeholder canvas

Placeholder canvas
HomeScroll৪৮ ঘণ্টা অতিক্রান্ত, এখনও নিখোঁজ কলেজ ছাত্রী

৪৮ ঘণ্টা অতিক্রান্ত, এখনও নিখোঁজ কলেজ ছাত্রী

Follow Us :

মালদহ: মালদহ শহরে নাবালিকা ছাত্রীর দেহ উদ্ধারের ঘটনার রেশ কাটতে না কাটতে ফের রহস্যজনকভাবে নিখোঁজ কলেজ ছাত্রী। মানিকচক কলেজের প্রথম বর্ষের ছাত্রীর নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এনায়েতপুর এলাকায়। ইতিমধ্যে ইংরেজবাজার এবং মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথম বর্ষের ছাত্রী প্রিয়াঙ্কা ঘোষ। বৃহস্পতিবার সকালে মথুরাপুর শঙ্ককরটোলার মামার বাড়ি থেকে মালদহ শহরের উদ্দেশ্যে বেরিয়ে যাওয়ার পর সকাল সাড়ে ৮টা নাগাদ পরিবারের সঙ্গে শেষ কথা হয়। তারপর দীর্ঘক্ষণ অতিক্রম হলেও ছাত্রীর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যায়নি। শেষে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গা খোঁজাখুঁজির পর ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। শনিবার ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলও কোনওরকম হদিস পায়নি ছাত্রীর পরিবারবর্গ। কোনওরকম অপহরণ মুক্তিপণ বা কোন ফোনও আসেনি বলে জানিয়েছে পরিবার। বাড়ি ফিরে আসুক সেই অপেক্ষায় প্রহর গুনছেন পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: বাউন্ডারি মেরে দ্বিশতরান যশস্বীর, ৩৯৬ রানে থামল ভারত

ছাত্রীর দাদু আশুতোষ ঘোষ বলেন, যেভাবে মালদহে জেলাজুড়ে একের পর এক নিখোঁজের ঘটনা ঘটছে তাতে ভয়ের মধ্যে রয়েছি আমরা। ইতিমধ্যে মানিকচক ও ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পুলিশ অতি শীঘ্রই যাতে কোনও ব্যবস্থা গ্রহণ করে তার আবেদন জানাচ্ছি।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments