Placeholder canvas

Placeholder canvas
HomeScrollভুয়ো অ্যাডমিট কার্ডে পরীক্ষা দিতে এসে ধরা পড়ল এক ছাত্র

ভুয়ো অ্যাডমিট কার্ডে পরীক্ষা দিতে এসে ধরা পড়ল এক ছাত্র

মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনেই উত্তরপাড়ায় চাঞ্চল্য!

Follow Us :

উত্তরপাড়া: ভুয়ো অ্যাডমিট কার্ড দিয়ে পরীক্ষা দিতে এসে ধরা পড়ল এক ছাত্র। স্কুল টেস্টে পাশ না করেই পরীক্ষা দিতে আসে ওই ছাত্র। এমনকি অন্যের অ্যাডমিট কার্ড ফটোকপি করারও অভিযোগ। তাকে পরীক্ষায় বসতে দেওয়া হয়নি।

উত্তরপাড়া অমরেন্দ্রনাথ বিদ্যাপীঠের ছাত্র, দশম শ্রেনীর পরীক্ষায় টেস্টে পাশ করেনি। তাই তার এডমিট কার্ডও হয়নি। অথচ মাধ্যমিক পরীক্ষা দিতে উত্তরপাড়া ভদ্রকালী হাইস্কুলে চলে যায় সেই ছাত্র। যেই অ্যাডমিট কার্ডটি সে পরীক্ষা কেন্দ্রের গিয়ে দেখিয়েছে, রোল নম্বরে কালি দেওয়া ছিল। ফলে এডমিট চেক করতে গিয়ে বিষয়টি নজরে আসে পরীক্ষকদের। এরপর পরীক্ষকরা ওই ছাত্রের স্কুল অমরেন্দ্র বিদ্যাপিঠের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও পর্ষদের দায়িত্বে থাকা আধিকারিককে খবর দেয়। তাঁরা ভদ্রকালী স্কুলে এসে ছাত্রের সঙ্গে কথা বলেন এবং অ্যাডমিট কার্ডটি পরীক্ষা করে দেখেন। পরবর্তীতে অ্যাডমিট কার্ডটি নকল হওয়ায় ছাত্রকে পরীক্ষায় বসতে দেওয়া হয়নি।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচার হচ্ছে দেশি পিস্তল! গ্রেফতার দুই

অমরেন্দ্র বিদ্যাপিঠের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশান্ত রায় জানিয়েছেন, ওই ছাত্র স্কুলে অনিয়মিত ছিল। অ্যাডমিট কার্ডটিও আসল নয়। স্বাভাবিক ভাবেই ওর পরীক্ষা দেওয়ার কথা নয়। ওই ছাত্র স্কুল টেস্টে পাশ করেনি তাই তাকে পরীক্ষা কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি, জানালেন হুগলি জেলা বিদ্যালয় পরিদর্শক মৃন্ময় ঘোষ।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments