Placeholder canvas

Placeholder canvas
HomeScrollহিন্দু মহাসভা প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সংগঠনের সভাপতির!
Hindu Mahasabha

হিন্দু মহাসভা প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সংগঠনের সভাপতির!

মহারাজের ভিডিওতে দেখা যায়, দেশের শাসকদল বিজেপির বিরুদ্ধে কিছু স্লোগান, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীদের কার্টুন ছবি

Follow Us :

কলকাতা: যাদবপুর লোকসভা কেন্দ্রে নির্বাচনে লড়ছেন হিন্দু মহাসভার (Hindu Mahasabha) রাজ্য সভাপতি ডঃ চন্দ্রচূড় গোস্বামী (Chandrachud Goswami)। কিন্তু তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন অখিল ভারত হিন্দু মহাসভার (Akhil Bharat Hindu Mahasabha) রাজ্য সভাপতি স্বামী সুন্দর গিরি মহারাজ (Swamy Sundar Giri Maharaj)। তিনি জানিয়েছেন, চন্দ্রচুড় কিছুদিন সংগঠনের কার্যকরী সভাপতি থাকলেও এখন নেই। তাছাড়া লোকসভা নির্বাচনে হিন্দু মহাসভা কোনও প্রার্থীই দেয়নি।

রাজ্যের সংবাদমাধ্যমগুলিকে একটি ভিডিও বার্তায় স্বামী সুন্দর গিরি বিষয়টি খোলসা করেছেন। তিনি জানান, সংগঠনের কাজে সাহায্যের জন্য ২০২২ সালে চন্দ্রচূড়কে কার্যকরী সভাপতি করা হয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যেই বোঝা যায়, আপন স্বার্থে চলেন তিনি, সংগঠনের আদর্শ, সনাতন ধর্মের আদর্শ মেনে চলছেন না।

আরও পড়ুন: স্বামীকে সরিয়ে দেওয়ায় কমিশনকে তোপ লাভলীর

এই কথা বলার সময় স্বামী সুন্দর গিরি মহারাজের ভিডিওতে দেখা যায়, দেশের শাসকদল বিজেপির বিরুদ্ধে কিছু স্লোগান, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীদের কার্টুন ছবি। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি সম্বলিত মঞ্চে বক্তৃতা দেওয়ার ছবিও দেখানো হয়।

মহারাজের অভিযোগ, নিজেকে হিন্দু মহাসভার সভাপতি পরিচয় দিয়ে মানুষকে বিভ্রান্ত করে চলেছেন চন্দ্রচূড়। দুর্গাপুজোয় নিজেকে সংগঠনের সভাপতি পরিচয় দিয়ে টাকা তুলেছেন তিনি। সুন্দর গিরি মহারাজ স্পষ্ট জানিয়েছেন, অখিল ভারত হিন্দু মহাসভা ২০২৪-এর লোকসভা ভোটে লড়ছে না।

(এই ভিডিওর সত্যতা কলকাতা টিভি ডিজিটাল যাচাই করেনি)

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular