Placeholder canvas

Placeholder canvas
HomeScrollঅভিষেকের কপ্টারে নাকি সোনাদানা ছিল, আয়কর হানা কটাক্ষ মমতার
Mamata Banerjee

অভিষেকের কপ্টারে নাকি সোনাদানা ছিল, আয়কর হানা কটাক্ষ মমতার

Follow Us :

কোচবিহার: বাংলা নববর্ষের প্রথম প্রচারসভা করতে কোচবিহারে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোমবার কোচবিহারের রাসমেলার মাঠে তাঁর জনসভা ছিল। রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কপ্টারে তল্লাশি চালিয়েছিল আয়কর বিভাগ। সোমবার এই প্রসঙ্গে কোচবিহারের সভা থেকে বিজেপি ও নির্বাচন কমিশনকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, অভিষেকের একটা বৈঠক ছিল। ওর কপ্টারে আয়কর চলে গিয়েছে। সেখানে নাকি সোনা আর টাকা আছে। আমরা ওসব নিয়ে ঘুরি না। ওটা বিজেপি করে। আমাদের কিছু প্রয়োজন হলে মায়ের কাছে আঁচল পেতে দাঁড়াব।

এরপরই আয়কর বিভাগ ও নির্বাচন কমিশনের উদ্দেশে প্রশ্ন তুলে মমতা বলেন, বিজেপি নেতাদের কপ্টারে তল্লাশির সাহস আছে? আমরা দু্র্নীতিকে প্রশ্রয় দিই না। একইসঙ্গে বাংলায় দুর্নীতি অভিযোগে মোদিকে চ্যালেঞ্জ করে মমতা বলেন, ক্ষমতা থাকলে ঘোষণা করুন শ্বেতপত্র। বাংলায় কোথায় কটা দুর্নীতি হয়েছে, কমিশনের রিপোর্ট ঘোষণা করুন। সেই সঙ্গে উত্তরপ্রদেশ, গুজরাত, মহারাষ্ট্রের কথাও ঘোষণা করুন। বাংলা চোর নয়। চ্যালেঞ্জ করছি।

আরও পড়ুন: অভিষেকের কপ্টারে আয়করের হানা, কী মিলল?

প্রসঙ্গত, গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কপ্টারে (Abhishek Banerjees Chopper) আয়কর তল্লাশি (Income Tax Raid) হয়। এদিন ওই কপ্টারে হলদিয়া যাওয়ার কথা রয়েছে তাঁর। রবিবার বেহালা ফ্লাইংক্লাবে (Behala Flying Club) ওই কপ্টারে আচমকাই তল্লাশি অভিযানে যান আয়কর দফতরের আধিকারিকরা। পয়লা বৈশাখের দিন নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে একথা জানান অভিষেক নিজেই।

তৃণমূল সূত্রে খবর, আয়কর দফতরের আধিকারিকেরা ওই কপ্টারে তল্লাশি অভিযান চালানোর সময়ে অভিষেকের নিরাপত্তারক্ষীদের ভিতরে ঢুকতে বাধা দেন। কপ্টারের রাখা প্রতিটি ব্যাগ খুলে দেখেন। কিন্তু তল্লাশি অভিযানে কিছুই খুঁজে পাওয়া যায়নি। কিছু না পেয়ে হতাশ আয়কর আধিকারিকরা। হেলিকপ্টারটিকেই দীর্ঘ ক্ষণ আটকে রেখে দেন তারা। অভিষেকের নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসাও হয় আয়কর আধিকারিকদের।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular