Placeholder canvas

Placeholder canvas
HomeScrollনাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

Follow Us :

বসিরহাট: নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটের হিঙ্গলগঞ্জের পাঁচ নম্বর সাহেবখালি এলাকায়। পলাতক যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ১৭-এর ওই নাবালিকা বৃহস্পতিবার রাতে হঠাৎই নিখোঁজ হয়ে যায়। সে তার মাকে খুঁজেতে বাড়ি থেকে রাতে বের হয়। অভিযোগ গঙ্গাধর প্রামাণিকের ছেলে বছর ২৮ এর সতীশ প্রামাণিক তাঁকে মুখ চেপে ধরে মাঠে নিয়ে যায়। তার সঙ্গে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ। তারপর সেখান থেকে পালিয়ে যায় সতীশ।

আরও পড়ুন: গান আর অভাব চিরসঙ্গী, লাল মাটির বুকে এখনও হেঁটে বেড়ান সুরসাধক রতন

গোটা বিষয়টি নির্যাতিতা তার মাকে জানায়। এরপরই মা শুনে হিঙ্গলগঞ্জ থানায় অভিযোগ করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সতীশকে খোঁজাখুঁজি শুরু করে। পরে গ্রামবাসীরা ওই মেয়েকে হিঙ্গলগঞ্জ থানায় নিয়ে আসে। তারপর তাকে স্যান্ডেলের বিল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সতীশের আগে তিনটি বিয়ে হয়েছিল। পুলিশের প্রাথমিক অনুমান, ওই নাবালিকার সঙ্গে সতীশের আগেই পরিচয় ছিল। রাতে কেন ওই নাবালিকা হঠাৎই নিখোঁজ হয়ে গেল, সেটা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। হিঙ্গলগঞ্জ থানার পুলিশ তদন্ত শুরু করেছে নির্যাতিতা পরিবার ও এলাকার মানুষ অবিলম্বে গ্রেফতার করতে হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments