Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যজল ছেঁচে পাওয়া গেল মৃত যুবকের মোবাইল

জল ছেঁচে পাওয়া গেল মৃত যুবকের মোবাইল

ওন্দা যুবক খুনের ঘটনায় নয়া মোড়

Follow Us :

বাঁকুড়া: পুকুরের জল ছেঁচে পাওয়া গেল খুন হওয়া যুবকের মোবাইল। অভিযুক্তকে নিয়ে ঘটনার পুনর্নিমান করল ওন্দা পুলিশ (Onda Police Station)। পৌষ সংক্রান্তির দিন রাতে বাঁকুড়ার ওন্দা থানার সানা পুকুরে তরুণ মিশ্র নামে এক যুবকের রক্তাক্ত মৃত দেহ উদ্ধার করে ওন্দা পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ জানায় ধারালো অস্ত্র দিয়ে খুন করে পুকুরের জলে ফেলে দেওয়া হয় তরুন মিশ্রের দেহ। খুনের ঘটনার তদন্তে নেমে ওন্দা পুলিশ গ্রেফতার করে স্থানীয় ফটিক দুলে নামে এক যুবককে (Onda Youth Murder Case)।

পুলিশের কাছে ফটিক দুলে তরুণ মিশ্রকে খুন করার কথা সে স্বীকার করে। জানা গেছে, ধৃত ফটিকের স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক ছিল ওন্দা মিশ্র পাড়ার যুবক তরুণের। এই বিষয় জানার পরেই তরুণকে খুন করার পরিকল্পনা করে অভিযুক্ত ফটিক। পৌষ সংক্রান্তির আগের দিন রাতে ধারালো অস্ত্র দিয়ে তরুণকে খুন করে সানা পুকুরের জলে ফেলে দেয়। এরপরে তরুণের মোবাইল ফোন নিজের কাছে রেখে দিলে ধরা পড়ার ভয়ে ফোনটি ওই পুকুরে ফেলে দেয় অভিযুক্ত ফটিক।

আরও পড়ুন: বিশেষ ভাবে সক্ষমদের শংসাপত্র নিয়ে জালচক্রের পর্দা ফাঁস

ফটিককে নিজেদের হেফাজতে নিয়ে ব্যবহার করা ছুরি উদ্ধার করে পুকুরের পাড়ে ঝোপ থেকে৷ পরে ওন্দা পুলিশ মৃত তরুনের মোবাইল পুকুর থেকে খুজতে পুকুরের জল পাম্প দিয়ে ছেঁচার কাজ শুরু করে। অবশেষে মঙ্গলবার দুপুরে পুকুরের জল ছিঁচে মৃত যুবক তরুণের মোবাইল উদ্ধার করে ওন্দা পুলিশ। পাশাপাশি এদিন অভিযুক্ত ফটিক নিয়ে ঘটনার পুনর্নিমান করে পুলিশ।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments