Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যকাজল গোষ্ঠী বনাম অনুব্রত গোষ্ঠী, দ্বন্দ্ব বেড়েই চলেছে
Birbhum District Trinamool Congress

কাজল গোষ্ঠী বনাম অনুব্রত গোষ্ঠী, দ্বন্দ্ব বেড়েই চলেছে

আবারও কাজল গোষ্ঠীর বিরুদ্ধে অনুব্রত গোষ্ঠীর অনুগামীদের মারধরের অভিযোগ উঠল

Follow Us :

বীরভূম: বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (Birbhum District Trinamool Congress)-এর কোর কমিটি থেকে কাজল শেখ (Kajal Sekh)-কে বাদ দেওয়ার পর অনুব্রত গোষ্ঠীর সঙ্গে কাজল গোষ্ঠীর দ্বন্দ্ব ক্রমশ বেড়েই চলেছে। ফের একবার কাজল গোষ্ঠীর দলের বিরুদ্ধে অনুব্রত গোষ্ঠীর অনুগামীদের মারধরের অভিযোগ উঠল। এবার আক্রান্ত হলেন একই পরিবারের তিন থেকে চারজন সদস্য। ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুর থানার অন্তর্গত ব্রাহ্মণ খন্ড গ্রামে।

আহত অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) গোষ্ঠীর অনুগামীদের তরফ থেকে দাবি করা হচ্ছে, এদিন বাড়ির বাইরে বসে থাকার সময় অতর্কিতে কাজল গোষ্ঠীর ১০-১২ জন হামলা চালায় তাদের বাড়িতে। হামলাকারীদের তরফ থেকে দাবি তোলা হয়, অনুব্রত গোষ্ঠীর হয়ে দল করলে কেন কাজল গোষ্ঠীর হয়ে করবে না? এরপরই তাদের মারধর করা হয়। সেই মারধরের ঘটনায় দুজন মহিলা আক্রান্ত হয়েছেন এবং আক্রান্ত হয়েছেন পরিবারের পুরুষ সদস্যরাও। এমন ভয়ঙ্কর ঘটনায় আহতরা এখন হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: নজরে এবার হুগলি, আরামবাগ যাচ্ছেন মমতা

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের আগে খোদ তৃণমূল সুপ্রিমো ভেঙে দিয়েছেন বীরভূমের তৃণমূলের কোর কমিটি (Birbhum TMC Core Committe)। অনুব্রত জেলবন্দি হওয়ার পর বীরভূমে আর কাউকে জেলা সভাপতি করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। ৯ সদস্যের একটি কোর কমিটি তৈরি করে দিয়েছিলেন। একদা অনুব্রতের বিরোধী বলে পরিচিত কাজল শেখকে সামনের সারিতে এনেছিলেন। কিন্তু লোকসভা ভোটের আগেই সেই ৯ সদস্যের কোর কমিটি ভেঙে দিয়ে পাঁচজনের নতুন কোর কমিটি তৈরি করা হয়েছে। সেই কমিটিতে নাম নেই কাজল শেখের।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments