skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollবিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ১ যুবকের
Electrocution In Bankura

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ১ যুবকের

Follow Us :

বাঁকুড়া: নিম্নচাপের বৃষ্টির জেরে দুদিন ধরে গ্রামে নেই বিদ্যুৎ। জেনারেটরের মাধ্যমে পাম্প চালিয়ে পানীয় জল তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। মৃত ওই যুবকের নাম মধুসূদন ঘোষ। গত ষষ্ঠ দফা নির্বাচনে ইন্দাস ব্লকের ১৭৫ নম্বর বুথে বিজেপির এজেন্ট ছিলেন তিনি। দায়িত্বের সঙ্গে ভোট করেছিলেন, কিন্তু ফলাফল আর দেখা হল না তাঁর।

নিম্নচাপের বৃষ্টির জেরে গ্রামে দুদিন ধরে বিদ্যুৎ নেই। স্বাভাবিকভাবেই পানীয় জলের সমস্যা দেখা দিয়েছিল মধুসূদনের বাড়িতে। জেনারেটরের মাধ্যমে পাম্প চালিয়ে জল তোলেন মধুসূদন। জল তোলার কাজ সম্পূর্ণ হলে ইলেকট্রিক তার গুটিয়ে ঘরে রাখার সময় আচমকাউ বিদ্যুৎ চলে আসে। এর জেরে তিনি তারে জড়িয়ে যান। মাটিতে পড়ে ছটফট করতে থাকেন তিনি। গ্রামবাসীরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এরপরেই গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন: লিলুয়ায় লাইনচ্যুত লোকাল ট্রেন, বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা

মৃত্যু সংবাদ পৌঁছয় ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখ হামিদের কানে। দল মত নির্বিশেষে তৃণমূলের ব্লক সভাপতি ছুটে আসেন হাসপাতালে। পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। কথা বলেন পরিবারের লোকেদের সঙ্গে। তাঁদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন ব্লক সভাপতি। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বিষ্ণুপুর জেলা হাসপাতালে।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular