Placeholder canvas

Placeholder canvas
HomeScrollস্কুল পড়ুয়ার মৃত্যুতে গ্রেফতার প্রধান শিক্ষক সহ মালিক

স্কুল পড়ুয়ার মৃত্যুতে গ্রেফতার প্রধান শিক্ষক সহ মালিক

Follow Us :

পশ্চিম মেদিনীপুর: চন্দ্রকোনার রামজীবনপুরে বেসরকারি স্কুল ছাত্রের জলে ডুবে মৃত্যুর ঘটনায় গ্রেফতার স্কুলের প্রধান শিক্ষক গৌতম দাস ও তাঁর স্ত্রী তথা স্কুলের মালিক ধীরা পাল। ছাত্র মৃত্যুর ঘটনায় গাফিলতির অভিযোগ তুলে স্কুলের প্রধান শিক্ষক ও স্কুল মালিকের ফাঁসি এবং সিবিআই তদন্তের দাবি মৃত ছাত্রের পরিবারের। ধৃতদের আজ আদালতে তোলা হয়েছে।

সোমবার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার রানীগঞ্জের বাসিন্দা শান্তিনাথ দত্তের ছেলে শুভজিৎ দত্তের জলে ডুবে মৃত্যুর ঘটনা ঘটে। শুভজিৎ চন্দ্রকোনারই রামজীবনপুর বাইপাসে একটি বেসরকারি স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।গতকাল স্কুল ক্যাম্পাসের বাইরে একটি পুকুরের জলে ডুবে মৃত্যু হয় শুভজিতের। ঘটনায় মৃত ছাত্রের পরিবার থেকে গ্রামবাসীরা স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে নজরদারির অভাব ও গাফিলতির অভিযোগ তুলে সরব হয়েছিলেন।

আরও পড়ুন:

এমনকী স্কুলের বিরুদ্ধেই তাঁদের ছেলেকে খুনেরও অভিযোগ তোলে মৃতের পরিবার। ঘটনায় স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে মৃত ছাত্রের পরিবার। লিখিত অভিযোগের ভিত্তিতে চন্দ্রকোনা থানার পুলিশ ওই স্কুলের প্রধান শিক্ষক এবং স্কুলের মালিক তথা গৌতমের স্ত্রীকে। এদিন দুজনকেই ঘাটাল মহকুমা আদালতে পেশ করেছে পুলিশ। পরিবারের সদস্যদের দাবি, শুভজিতকে খুন করা হয়েছে। জলে ডুবে মৃত্যু হয়েছে তাদের ছেলের তা মানতে নারাজ। পরিবারের তরফে দাবি, তোলা হয়েছে সিবিআইকে দিয়ে সঠিক তদন্তের জন্য। পাশাপাশি ধৃতদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিয়ে ফাঁসির ব্যবস্থা করা হোক।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments