Placeholder canvas

Placeholder canvas
HomeScrollখড়্গপুরে ভেঙে পড়ল যুদ্ধবিমান
Kharagpur Plane Crash

খড়্গপুরে ভেঙে পড়ল যুদ্ধবিমান

Follow Us :

খড়্গপুর: খড়্গপুরে ভেঙে পড়ল যুদ্ধবিমান। মঙ্গলবার দুপুরে কলাইকুণ্ডা এয়ারবেসে বায়ুসেনার প্রশিক্ষণ চলাকালীন খড়্গপুর লোকাল থানার অন্তর্গত মুরকুনিয়া গ্রামে ভেঙে পড়ে এই যুদ্ধবিমান। প্যারাসুটের সহায় প্রাণে বাঁচেন এয়ার ফোর্সের দুই পাইলট।

এদিন দুপুর সাড়ে ৩টে নাগাদ মুরকুনিয়া গ্রামের একটি ধানজমিতে যুদ্ধবিমানটি পড়ে যায়। বিকট শব্দে আতঙ্কের পরিবেশ তৈরি হয় এলাকায়। ঘটনাস্থলে কিছুক্ষণের মধ্যেই কলাইকুণ্ডা এয়ারবেস থেকে বায়ুসেনার অফিসাররা হেলিকপ্টারে অকুস্থলে পৌঁছোন।

স্থানীয় বাসিন্দা শীতল সিং বলেন, দুপুর সাড়ে তিনটে নাগাদ বিকট শব্দ শোনা যায়। বাইরে বেরিয়ে দেখি যুদ্ধবিমান ভেঙে পড়েছে। প্যারাশুট দিয়ে দুজন পাইলট নেমেছেন, তাঁদের কোনও ক্ষতি হয়েছে কি না তা বলতে পারছি না।

আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে আরও একটি মামলা দায়ের

সোমবার সাঁকরাইল ব্লকের কেশিয়াপাতা এলাকার পেঁচাবিদা ও চেমটিডাঙা গ্রামের পিচ রাস্তার পাশে দুপুর সাড়ে তিনটে নাগাদ ধান জমিতে একটি বোমা পড়ে। কেঁপে ওঠে চারিদিক। তীব্র শব্দ শুনে গ্রামবাসীরা ভিড় জমান। পুরো এলাকা ঘিরে ফেলে পুলিশ। ঘটনাস্থলের কাছাকাছি সকলকে আসতে বাধা দেয় তারা। বায়ুসেনার পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার তাদের মহড়া চলছিল। ফায়ারিং রেঞ্জ অনেকটা বড়। যেখানে বোমটি পড়েছে সেটি ফায়ারিং রেঞ্জের মধ্যেই। তাই হতাহত হননি কেউ।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments