Placeholder canvas

Placeholder canvas
HomeScrollঅক্সিজেন মাস্ক খুলে বিড়িতে সুখটান রোগিণীর, চাঞ্চল্য হাবড়ায়

অক্সিজেন মাস্ক খুলে বিড়িতে সুখটান রোগিণীর, চাঞ্চল্য হাবড়ায়

Follow Us :

হাবড়া: কয়েকদিন আগে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন হাবড়া হাটথুবা ঘোষপাড়ার এক রোগিণী। কিন্তু নেশার টান এমনই যে হাসপাতালের শয্যায় বসে অক্সিজেন মাস্ক খুলে বিড়ি ধরিয়ে ফেলেন সেই রোগিণী। তাতে আগুন লেগে যায় হাসপাতালের শয্যায়। এমনকী মুখ পুড়ে যায় ওই রোগিণীর। উত্তর ২৪ পরগনার হাবড়ার হাসপাতালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

হাবড়ার ঘোষপাড়া এলাকার বাসিন্দা অরুণা অধিকারী। রবিবার গভীর রাতে হাবড়া হাসপাতালে বেডে বসে এই ভয়ঙ্কর কাণ্ড ঘটান তিনি। এতটাই নেশা পেয়ে যায় তাঁর যে মুখ থেকে অক্সিজেন মাস্ক খুলে বিড়ি ধরাতে হয়। এর জেরেই আগুনও ধরে যায় আশপাশে। তাতে ভয় পেয়ে পাশের বেডের রোগীরা চিৎকার শুরু করেন। চিৎকারের শব্দ শুনে কর্তব্যরত নার্সরা ছুটে আসেন। কিন্তু ততক্ষণে মুখ পুড়ে গিয়েছে ওই মহিলার। কোনওরকম আগুন নিভিয়ে শুরু হয় চিকিৎসা। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

আরও পড়ুন: মন্দিরে তালা, পুজো দিতে পারলেন না দিলীপ

মহিলার অবস্থা আশঙ্কাজনক থাকায় সোমবার তাকে বারাসত হাসপাতালে রেফার করা হয়। অ্যাম্বুল্যান্সে শুয়ে অরুণা কাটা কাটা কথায় স্বীকার করেন তাঁর ভুল হয়েছে। হাসপাতালে অক্সিজেন মাস্ক খুলে বিড়ি ধরিয়েছিলেন তিনি।

দেখুন আরও অন্য়ান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments