Homeরাজ্যচায়ে পে চর্চায় জনসংযোগ সারলেন অরূপ
TMC Candidate Arup Chakraborty

চায়ে পে চর্চায় জনসংযোগ সারলেন অরূপ

জনসংযোগে ভালো সাড়া মিলছে দাবি তৃণমূল প্রার্থীর

Follow Us :

বাঁকুড়া: চায়ে পে চর্চার (Chai Pe Charcha) মাধ্যমে জনসাধারণের সঙ্গে জনসংযোগ সারলেন বাঁকুড়া লোকসভার (Bankura Lok Sabha) তৃণমূল (TMC) প্রার্থী অরূপ চক্রবর্তী (Arup Chakraborty)। সোমবার সকালে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে দলীয় কর্মীদের নিয়ে চায়ের ঠেকে আড্ডা দেন বাঁকুড়া লোকসভার তৃণমূল প্রার্থী।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪৩)

চায়ের কাপে চুমুক দিতে দিতেই জমিয়ে গল্পের মাধ্যমে জনসংযোগ সারেন অরূপ। পাশাপাশি বাঁকুড়া মেডিক্যালের আউট ডোরের সামনে দাঁড়িয়ে থাকা রোগীর আত্মীয়দের সঙ্গে কথা বলেন, খবর নেন চিকিৎসা ব্যবস্থার। সোমবার সকালে এইভাবেই নিজের জনসংযোগ করে ভোট প্রচার করেন তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী।

আরও পড়ুন:  শর্তসাপেক্ষে রামনবমীর মিছিলের অনুমতি আদালতের

উল্লেখ্য, পেশায় আইনজীবী অরুপ চক্রবর্তী তৃণমূলের জন্মলগ্ন থেকেই দলের সঙ্গে যুক্ত। ২০১৩ সালে পঞ্চায়েত নির্বাচনে লড়াই করেছিলেন তিনি। জয়ী হয়ে বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হন তিনি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তালডাংরা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দিতা করে বিধায়ক নির্বাচিত হন অরূপ চক্রবর্তী। ২০২৩-এ তিনি দলের জেলা সভাপতির দায়িত্ব পান। দীর্ঘ রাজনৈতিক জীবনের সাক্ষী অরুপের উপরেই বাঁকুড়া লোকসভায় সবুজ শিবির ভরসা রেখেছে আসন্ন লোকসভা নির্বাচনে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular