Placeholder canvas
HomeScrollকেষ্ট-কাজল গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বীরভূম

কেষ্ট-কাজল গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বীরভূম

Follow Us :

বীরভূম: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বীরভূম জেলার তৃণমূল নেতৃত্বকে নিয়ে বৈঠক করার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কেষ্ট-কাজল দুই গোষ্ঠীর সংঘর্ষ। উভয় পক্ষের আহত অনেকেই। তাঁদের বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অনুব্রত গোষ্ঠীর লোকজনের অভিযোগ কাজল গোষ্ঠী হামলা চালিয়েছে। পাল্টা অভিযোগ অস্বীকার কাজল শেখের গোষ্ঠীর। সব মিলিয়ে লোকসভা নির্বাচনের আগে গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বীরভূম। এদিকে কাজল শেখ দাবি করেন, অনুব্রতই আমার রাজনৈতিক গুরু। দলে কোনও দ্বন্দ্ব নেই।

দোরগোড়ায় লোকসভা নির্বাচন। এই অবস্থায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার কালীঘাটের বাড়িতে বৈঠক করে অনুব্রতর উপরই আস্থা রেখেছেন। খুব স্বাভাবিকভাবেই কিছুটা হলে কোনঠাসা কাজল গোষ্ঠী। বোলপুরে অনুব্রত ঘনিষ্ঠ পাঁচ সদস্যের অন্যতম কোর কমিটির অন্যতম সদস্য সুদীপ্ত ঘোষের আয়োজন করা ক্রিকেট টুর্নামেন্ট দেখে ফিরছিল কেষ্ট গোষ্ঠী লোকজন। রাস্তায় তাঁদের পথ আটকে মারধর করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির কাজল গোষ্ঠীর বিরুদ্ধে।

আরও পড়ুন: বেতন বৃদ্ধি সহ একগুচ্ছ দাবিকে সামনে রেখে বিক্ষোভে শ্রমিকেরা

বোমাবাজির পাশাপাশি গুলি চালানো হয় বলে অভিযোগ। যদিও সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করেছে কাজল গোষ্ঠীর লোকজন। এই ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

দেখুন আরও অন্য়ান্য় খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments