Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরFirhad Hakim | অমিত শাহ বলছেন ৩৫, বিজেপি হবে ফিনিশ, পাল্টা সভায়...

Firhad Hakim | অমিত শাহ বলছেন ৩৫, বিজেপি হবে ফিনিশ, পাল্টা সভায় ফিরহাদ

Follow Us :

সিউড়ি: পিছন দরজা দিয়ে রাজ্যে ক্ষমতায় আসার চেষ্টা করছে বিজেপি। কিন্তু এবার ফিনিশ হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে এমন ভাবেই কড়া ভাষায় তোপ দাগলেন ফিরহাদ হাকিম। একেইসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর, বাংলায় ৩৫ টি আসন পাওয়ার প্রসঙ্গে মেয়র বলেন,এবার বিজেপি ফিনিশ হবে। 

গত শুক্রবার বীরভূমে সভা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ২০১৯ সালের লোকসভা ভোটে বাংলায় যে সব আসনে অতন্ত্য কম ব্যবধানে বিজেপি হেরেছিল, ২০২৪ সালের ভোটে সেই আসনগুলিকে পাখির চোখ করতে চাইছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আর শুক্রবারের জনসভায় থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সেই ৩৫ টি আসন পাওয়ার কথাই বলেন। যার উত্তরে রবিবার সিউড়িতে পাল্টা সভার আয়োজন করে ফিরহাদ বলেন, উনি আগের বার বাংলার এসে বলেছিলেন ২০০ পার। কিন্তু বাংলা ওনাকে পগার পার করে দিয়েছিল। আর এবারে পুরো ফিনিশ করে দেবে। মেয়র ফিরহাদ হাকিমের মতে, বিজেপি পিছন দরজা দিয়ে বাংলায় ক্ষমতায় আসতে চাইছে। কিন্তু বাংলার মানুষ ফিরিয়ে দিচ্ছে। 

আরও পড়ুন: Arvind Kejriwal | সিবিআই দফতরে হাজিরা দিতে গেলেন অরবিন্দ কেজরিওয়াল

এরপর ফিরহাদের বক্তৃতায় উঠে আসে গরু পাচার প্রসঙ্গ। বলেন, আমাদের নেতাকে বিনা কারণে গ্রেফতার করা হয়েছে। অনুব্রত মণ্ডল বাঘ। ওঁকে চিরকাল খাঁচায় আটকে রাখা যাবে না। পাল্টা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খোঁচা মেরে বলেন, উত্তরপ্রদেশ থেকে গরু আসে। যায় বাংলাদেশে।  সীমান্তে থাকে কেন্দ্রের বিএসএফ এর মাঝে তৃণমূলকে জুড়লে হবে? একইসঙ্গে দুর্নীতির প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন মুখ্যমন্ত্রী সততার প্রতীক। তাঁর মতে মানুষকে বিশ্বাস করাটা অন্যায় নয়। বিশ্বাস ভাঙ্গাটা অন্যায়।  আর যে সমস্ত মন্ত্রীরা অন্যায় করেছে, তাঁদের থেকে দল দূরে থাকবে।

RELATED ARTICLES

Most Popular