Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবৈশাখী বিনোদনে হইচই দুইবঙ্গে!
Bengali Web Series

বৈশাখী বিনোদনে হইচই দুইবঙ্গে!

বাংলা নববর্ষে ‘হইচই’ পড়ে গেল টলিপাড়ায়

Follow Us :

কলকাতা: বাংলা নববর্ষে ‘হইচই’ পড়ে গেল টলিপাড়ায়। বাংলার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ (Hoichoi) ঘোষণা করল ১৪টি নতুন ওয়েব সিরিজের। তারমধ্যে থাকছে ৫টি সম্পূর্ণ নতুন সিরিজ। ৪টি আগের সিরিজের দ্বিতীয় সিজন এবং বাংলাদেশের ৫টি নতুন শো (Bengali Web Series)। হইচইতে যে ৫টি নতুন সিরিজ আসছে সেগুলো হল- 

অ্যাডভোকেট অচিন্ত্য আইচ: জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee) এই সিরিজটির পরিচালনা করেছেন। নাম ভূমিকায় দেখা যাবে টলিপাড়ায় জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)-কে।

বোকা বাক্সতে বন্দি: ইন্দুবালা ভাতের হোটেলের পর নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya)। সিরিজে মুখ্য ভূমিকায় থাকবেন শোলাঙ্কি রায়।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪২)

এছাড়া বেস্ট অব বেঙ্গল বিভাগে থাকছে পরিণীতা। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি এই সিরিজের পরিচালনা করেছেন অদিতি রায়। অভিনয়ে থাকবেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং গৌরব চক্রবর্তী। সায়ন্তন ঘোষালের পরিচালিত ‘বিজয়া’ এবং সৌভিক কুণ্ডু পরিচালিত ‘গুটিপোকা’।

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে রণবীরকে আদুরে শুভেচ্ছা আলিয়ার

এগুলি ছাড়াও চারটি সিরিজের দ্বিতীয় সিজনের কথা হইচইয়ের তরফে ঘোষণা করা হয়েছে সেগুলো হল কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) অভিনীত ‘আবার রাজনীতি’, ‘নষ্টনীড় ২’, ‘নিখোঁজ ২’ এবং ‘গভীর জলের মাছ ২’।

একই সঙ্গে, বাংলাদেশের যে ৫টি শোয়ের কথা ঘোষণা করা হয়েছে সেগুলো হল অনম বিশ্বাস পরিচালিত ‘রঙ্গিলা কিতাব’, জয়া আহসানের ‘জিম্মি’, অপূর্বর ‘গোলাম মামুন’, মেহজাবীন চৌধুরীর ‘মিথ্যেবাদী’, মোশারফ করিমের ‘বোহেমিয়ান ঘোড়া’। এই সবকটি সিরিজ চলতি বছরের এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যেই মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular