Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনNayanthara Twine Son: বিয়ের চার মাসের মধ্যে নয়নতারা জমজ সন্তানের মা হলেন,প্রশ্ন...

Nayanthara Twine Son: বিয়ের চার মাসের মধ্যে নয়নতারা জমজ সন্তানের মা হলেন,প্রশ্ন অনেক

Follow Us :

 দীর্ঘদিন পরিচালক ভিগনেস শিবানের(Vignesh Shivan) সঙ্গে চুটিয়ে প্রেম করার পর গত ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দক্ষিণী সিনেমার দেখি সুপারস্টার নয়নতারা(Nayanthara)। বিয়ের মাত্র চার মাসের মধ্যেই যমজ পুত্রসন্তানের(Twine Son) মা হলেন দক্ষিণী এই অভিনেত্রী। রবিবার রাতে বিগনেস তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন,’আমি ও নয়নতারা বাবা মা হয়েছি। আশীর্বাদ হিসেবে আমরা দুটি পুত্র সন্তান লাভ করেছি। আমাদের জন্য সবাই প্রার্থনা করবেন’। সঙ্গে এক জোড়া সত্যজাত পুত্র সন্তানের পায়ের ছবি। যেখানে দেখা যাচ্ছে দুই সন্তানের পায়ে চুমু খাচ্ছেন তারকা দম্পতি। দুই পুত্রের নাম রেখেছেন উয়ির ও উলাগাম।

সোশ্যাল মিডিয়ায় এই খবর জানার পর শুভেচ্ছা বার্তায় ভাসিয়ে দিয়েছেন এই তারকা দম্পতির ভক্তরা। পাশাপাশি তারকা অভিনেতারাও শুভেচ্ছা জানিয়েছেন। এদের মধ্যে আছেন কাজল আগারওয়াল,পরিচালক অ্যাটলি,অর্চনা প্রমূখ। উল্লেখ্য, নয়নতারা-ভিগনেস এর বিয়েতে উপস্থিত ছিলেন সুপারস্টার শাহরুখ খান,বিজয় সেতুপতি, পরিচালক অ্যাটলি ও অন্যান্যরা।প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই নয়নতারার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সংবাদ মাধ্যমে আসছিল। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে দেখা যাক ছিল এই দম্পতিকে। নিজেদের সেইসব ছবি পোস্ট করে ভিগনেস লিখেছিলেন যে ভবিষ্যতের জন্য অনুশীলন করছেন তাঁরা। অন্যদিকে বিয়ের চার মাসের মধ্যে নয়নতারা সন্তানের মা হওয়ায় কারণে নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। বিয়ের পর দেশ-বিদেশে ঘুরে বেড়ালো নয়নতারার কোন বেবিবাম্প দেখা যায়নি! আর তা নিয়ে ই মেডিক্যানদের অনেকের প্রশ্ন তবে কি তাঁরা সন্তান দক্তক নিয়েছেন? জাতীয় এই প্রশ্নের কোন উত্তর দেননি এই তারকা দম্পতি। একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী ধারণা করা হচ্ছে সারোগেসি মাধ্যমে এই জমজ সন্তানের জন্ম দিয়েছেন তাঁরা।

দক্ষিণী ছবির এই জনপ্রিয় অভিনেত্রী নয়নতার সঙ্গে ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ ছবির শুটিং সেটে পরিচালক ভিগনেস শিবানের সম্পর্ক তৈরি হয়েছিল। তারপর দীর্ঘ সাত বছর প্রেমের সম্পর্কে থাকার পর আনুষ্ঠানিকভাবে তাঁরা ঘর বাঁধেন।
 নয়নতারাকে শীঘ্রই শাহরুখ খানের সঙ্গে পর্দায় দেখা যাবে। পরিচালক অ্যাটলি ‘জওয়ান’ ছবিতে শাহরুখের বিপরীতে কাজ করেছেন নয়নতারা। এই ছবিতে ভিলেনের চরিত্রে থাকবেন বিজয় সেতুপতি এবং একটি ক্যামিও চরিত্রে থালাপতি বিজয়। ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে এই ছবি। এছাড়াও অভিনেত্রীর জীবন ক্যারিয়ার এবং দাম্পত্য সংক্রান্ত নানান অদেখা বিষয় নিয়ে নয়নতারার ওপর একটি তথ্যচিত্র নেটফ্লিক্সে আসতে চলেছে।

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Sandeshkhali News | সন্দেশখালিতে নতুন উত্তেজনা মহিলাদের হাতে ঝাঁটা, কটাক্ষ তৃণমূলের
00:00
Video thumbnail
BJP | 'EVM নিয়ে অভিযোগ বন্ধ করুন', কংগ্রেসকে আক্রমণ বিজেপির
05:32
Video thumbnail
NIA | ফের পূর্ব মেদিনীপুরে বিজেপি নেতা খুনের তদন্তে এনআই
08:07
Video thumbnail
Mallikarjun Kharge | 'অধীর চৌধুরী সিদ্ধান্ত নেওয়ার কেউ না', আক্রমণ মল্লিকার্জুন খাড়গের
07:48
Video thumbnail
Mallikarjun Kharge | 'অধীর চৌধুরী সিদ্ধান্ত নেওয়ার কেউ না', আক্রমণ মল্লিকার্জুন খাড়গের
07:48
Video thumbnail
CV Ananda Bose | শ্লীলতাহানির অভিযোগে নয়া মোড়, ৩ কর্মীর বিরুদ্ধেই মামলা রুজু পুলিশের
02:59
Video thumbnail
৪টেয় চারদিক | ‘ভোট চলছে, কী করে অমিত শাহ শেয়ারে টাকা ঢালতে বলেন?’ বিধি ভাঙার অভিযোগ মমতার
42:01
Video thumbnail
Weather Update | আবার বৃষ্টি কবে? কোথায় কোথায় হবে? দেখুন ভিডিও
08:53
Video thumbnail
Mamata Banerjee | সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়
12:29
Video thumbnail
Suvendu Adhikari | শালবনিতে ভোটপ্রচারে শুভেন্দু অধিকারী
03:13