Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবাইক দুর্ঘটনায় প্রাণ গেল অঙ্কুশের সহ-অভিনেতার!
Accidental Death

বাইক দুর্ঘটনায় প্রাণ গেল অঙ্কুশের সহ-অভিনেতার!

অঙ্কুশ অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মির্জা’-য় অভিনয় করেছিলেন মৃত আজাদ শেখ

Follow Us :

সোনারপুর: সাত সকালে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক অভিনেতার (Accidental Death)। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানা এলাকার আড়াপাঁচে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আজাদ শেখ। ৩৫ বছর বয়সী আজাদ অঙ্কুশ অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মির্জা’ (Mirza)-য় অভিনয় করেছিলেন। ওই ছবিতে আজাদের ছেলেও একটি ছোট্ট চরিত্রে অভিনয় করে।

সোনারপুর থানা (Sonarpur PS) এলাকার জগদীশপুরের বাসিন্দা আজাদ শেখ (Azad Sheikh)। শনিবার ভোর চারটে নাগাদ বাড়ি থেকে মামার বাড়ি যাবে বলে বেরিয়েছিলেন। তাঁর বাবা বারণ করেছিলেন কিন্তু শোনেননি আজাদ। তার কিছুক্ষণ পরেই দুর্ঘটনার খবর পায় পরিবার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সোনারপুর থানার পুলিশ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। তারপর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

আরও পড়ুন: কালবৈশাখীর পূর্বাভাস দক্ষিণবঙ্গের ৬ জেলায়

স্থানীয় ও পুলিশ সুত্রে খবর, দ্রুত গতিতে বাইক চালানোর সময় সজোরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট হাতিতে ধাক্কা মারে আজাদ। বাইকের গতিবেগ এতটাই ছিল যে বাইকের সামনের চাকা খুলে যায় ও সামনের অংশ পুরো ভেঙে গিয়েছে। আজাদের পরিবার সূত্রে খবর, একাধিক কাজে যুক্ত ছিলেন তিনি। নিজস্ব ব্যবসা ছিল। পাশাপাশি অভিনয় করতেন। আজাদের পরিবারে বাবা-মা ছাড়াও নয় বছরের একটি পুত্রসন্তান রয়েছে। সন্তানের জন্মের সময়ই স্ত্রী মারা গিয়েছেন।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular