Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনআজ মহাগুরুর শারীরিক অবস্থা কেমন?
Mithun Chakraborty Health Update

আজ মহাগুরুর শারীরিক অবস্থা কেমন?

পুরোপুরি সজ্ঞানে রয়েছেন অভিনেতা

Follow Us :

কলকাতা: এইমুহূর্তে পুরোপুরি সজ্ঞানে রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। চিকিৎসকদের সঙ্গে অল্প কথাও বলেছেন। সূত্রের খবর, মিঠুনকে শনিবার রাতে দেখে গেছেন চিকিৎসক দেবী শেঠি। সেই সঙ্গে পরিবারকে জানিয়েছেন, অভিনেতার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আগামী ৬-৭ দিনের মধ্যেই স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন মহাগুরু (Mithun Chakraborty Health Update)।

হাসপাতাল সূত্রে খবর, শরীরের ডানদিকের উপর ও নিচের অংশে ব্যথা নিয়ে শনিবার সকালে হাসপাতালের জরুরি বিভাগে আসেন অভিনেতা। তাঁর মস্তিষ্কের এমআরআই সহ প্রয়োজনীয় পরীক্ষা এবং রেডিয়োলজির বিভাগের পরীক্ষা-নিরীক্ষা হয়। মিঠুনের মস্তিষ্কের ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাক্সিডেন্ট ধরা পড়েছে। তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সচেতন এবং ভালো আছেন। ডায়েটে হালকা খাবার খাচ্ছেন। এই মুহূর্তে একজন নিউরো-চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট সহ অন্যান্য চিকিৎসকদের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

আরও পড়ুন: ভালোবাসার মরশুমে বিশেষ চমক করণের, দেখুন

প্রসঙ্গত, শনিবার সকালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর অসুস্থতার কথা জানা যায়। পথিকৃৎ বসুর ছবি ‘শাস্ত্রী’-র শুটিং ফ্লোরেই বুকে ব্যথা অনুভব করেন অভিনেতা। তড়িঘড়ি তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। অভিনেতাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়, সোহম চক্রবর্তী, দেব, রাজ চক্রবর্তী সহ আরও অনেকেই।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments