Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদননতুন বাংলা ব্যান্ড উপহার দিচ্ছেন অনির্বাণ
Anirban Bhattacharya

নতুন বাংলা ব্যান্ড উপহার দিচ্ছেন অনির্বাণ

লাল মাটির শহর থেকে শুরু হল অনির্বাণ ভট্টাচার্যের নতুন বাংলা ব্যান্ডের পথচলা

Follow Us :

কলকাতা: কখনও তিনি ‘সত্যান্বেষী’, কখনও তিনি ‘ব্যোমকেশ’, কখনও আবার বীরপুরের মালতির গনশা। বাংলা ছবির দুনিয়াতেই হোক বা নাটকের মঞ্চে, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) মানেই আবেগ, নস্টালজিয়া, অনাবিল হাসি। তবে তাঁকে শুধু অভিনেতা বললে কম বলা হয়। তিনি দক্ষ পরিচালক, সুদক্ষ কণ্ঠশিল্পী, আবেগী গায়ক। ‘বিবাগী ফোন’ হোক বা ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া’, মুগ্ধ হতে হয় বারবার। সেই মুগ্ধতার পারদ এবার বাড়তে চলেছে। অনুরাগীদের নতুন বাংলা ব্যান্ড উপহার দিচ্ছেন অনির্বাণ।

লাল মাটির শহর থেকে অনুরাগীদের উদ্দেশে বাংলা গানের নতুন দল ‘হুলিগানইজম’ (Hooligaanism)-এর ঘোষণা করলেন অভিনেতা। শুভদীপ গুহ, দেবরাজ ভট্টাচার্য, কৃশানু ঘোষ, সুশ্রুত গোস্বামী, নীলাংশুক দত্ত, প্রীতম দাস, প্রীতম দেব সরকার এবং সোমেশ্বর ভট্টাচার্যকে সঙ্গে নিয়ে নতুন পথ চলা শুরু করছেন অনির্বাণ। মার্চে ব্যান্ড লঞ্চ আর এপ্রিল থেকে নতুন এই ব্যান্ডের গানের লাইভ পারফরম্যান্স শুরু হবে বলেই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের পরবর্তী ছবিতে বুম্বা দা!

গত ১০ ফেব্রুয়ারি লাল মাটির শহর বোলপুরে গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে SVF মিউজিক আয়োজিত এক সঙ্গীত সন্ধ্যায় পারফর্ম করেন অনির্বাণ। বাংলা গানের ডালি নিয়ে একাধিক বাংলা মিউজিক ব্যাণ্ড অংশ নিয়েছিল এই অনুষ্ঠানে। দেবায়ন বন্দ্যোপাধ্যায়, মৈনাক ভট্টাচার্য, মৈনাক মজুমদার, আনিস আহমেদ, প্রলয় সরকার, বুলেট, আকিব হায়াত, স্নেহালিনা ও সাম্য, ব্যান্ড কায়া এবং পরিধির মনমুগ্ধকর পারফরম্যান্স মুগ্ধ করে দর্শকদের। এই মঞ্চ থেকেই অভিনেতা তাঁর বাংলা গানের নতুন দলের ঘোষণা করেন।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments