Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদন১০০ কোটির ঘরে হৃতিক-দীপিকার ফাইটার!

১০০ কোটির ঘরে হৃতিক-দীপিকার ফাইটার!

‘ফাইটার’-এর আয় বাড়ল বেশ কিছুটা

Follow Us :

মুম্বই: ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে হৃতিক রোশন (Hrithik Roshan) ও দীপিকা পাডুকন (Deepika Padukone) অভিনীত ‘ফাইটার’ (Fighter)। বড়পর্দায় হৃতিক-দীপিকার রয়াসনের পাশাপাশি পুলওয়ামা, বালাকোট এয়ার স্ট্রাইকের কাহিনি দেখার অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। প্রথম কয়েকদিনে ছবির আয় হয়েছিল মোটে ৬১ কোটি টাকা। বৃহস্পতিবার, ওপেনিং ডে-তে ‘ফাইটার’ ব্যবসা করেছিল ২২.৫ কোটি টাকার। সাধারণতন্ত্র দিবসে অবশ্য সেই আয়ের গ্রাফ বেশ খানিকটা উঠেছিল।

বক্স অফিস রিপোর্ট বলছে, সপ্তাহান্তে শনিবার ও রবিবার ‘ফাইটার’-এর আয় বেড়েছে বেশ অনেকটাই। ভারতে মোট ১১৮ কোটি টাকা আয় করেছে এই ছবি। গাল্ফ দেশে যদিও এই সিনেমা নিষিদ্ধ করা হয়েছে। তা সত্ত্বেও ৪ দিনে ১০০ কোটির ক্লাবে ঢুকতে পেরেছে ‘ফাইটার’। সেই সঙ্গে বেড়েছে ছবির ইভিনিং শোয়ের সংখ্যাও।

আরও পড়ুন: জয়ের চওড়া হাসি সকলের প্রিয় মুন্নার মুখে

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত ‘ফাইটার’ সংযুক্ত আরব আমিরাত অঞ্চল (UAE) ছাড়া সমস্ত উপসাগরীয় দেশে নিষিদ্ধ করা হয়েছে। নিষেধাজ্ঞার কারণ যদিও এখনও জানা যায়নি। কিছুদিন আগে চলচ্চিত্র বিশেষজ্ঞ এবং প্রযোজক গিরিশ জোহর এক্স হ্যান্ডেলে এই খবর প্রকাশ্যে আনেন। পাশাপাশি ছবি মুক্তির আগে ‘ফাইটার’-এর চারটি দৃশ্য কাটছাঁট করতে বলেছিল সেন্সর বোর্ড (Central Board of Film Certification)।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments