Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনতিন খানের সঙ্গে বিশেষ পারফরমেন্স অনন্ত-রাধিকার
Anant-Radhika’s Pre-Wedding Ceremony

তিন খানের সঙ্গে বিশেষ পারফরমেন্স অনন্ত-রাধিকার

রাজকীয় উৎসবে জমজমাট মুডে রাধিকা এবং অনন্ত

Follow Us :

গুজরাত: ১ মার্চ থেকে গুজরাতের জামনগরে বসছিল মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানি (Anant Ambani) এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) প্রাক-বিবাহের অনুষ্ঠান। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠানে মিলে মিশে একাকার হয়েছে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। দেশ-বিদেশের তারকা থেকে শুরু করে বিশ্বের নামী শিল্পপতি, সকলকেই দেখা গেছে রাধিকা এবং অনন্তের প্রাক-বিবাহের অনুষ্ঠানে। মার্ক জাকারবার্গ থেকে ইভাঙ্কা ট্রাম্প, বিল গেটস থেকে পপ গায়িকা রিহানা উপস্থিত সেখানে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৫)

রাধিকা এবং অনন্তের প্রাক-বিবাহের অনুষ্ঠানে মঞ্চ মাতাতে দেখা গেল, বি-টাউনের একরাশ তারকাকে। ‘ধড়ক’ ছবির গানে অভিনেত্রী জাহ্নবী কাপুরের সঙ্গে রিহানার পারফরমেন্স তাক লাগিয়েছে সকলকে। অন্যদিকে, ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানে পা মঞ্চ মাতালেন শাহরুখ-সলমন-আমির।

আরও পড়ুন: বিজয়ের সঙ্গে জুটি বাঁধতে চান রশ্মিকা!

রাজকীয় উৎসবে জমজমাট মুডে দেখা গেল অনন্ত-রাধিকাকেও। শাহরুখ-সলমন-আমিরের সঙ্গে মঞ্চে রাধিকা-অনন্তও ‘কোই মিল গয়া’ গানে পা মেলালেন। কিন্তু মঞ্চে বলিউড তারকাদের পিছনে রেখে সামনের সারিতে রাধিকা-অনন্তকে দেখে ক্ষুব্ধ হয়েছেন অনেকেই। সুপারস্টাররা কেন অনন্ত-রাধিকার পিছনে পারফর্ম করলেন উঠেছে সেই প্রশ্নও।

 

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular