skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদনপরাণ-কে সঙ্গে নিয়ে আসছে 'পরাণ যাহা চায়'
Paran Jaha Chay

পরাণ-কে সঙ্গে নিয়ে আসছে ‘পরাণ যাহা চায়’

মৃত্যুর পরেও ইচ্ছেপূরণ সম্ভব? উত্তর দেবে পাভেলের নতুন ছবি

Follow Us :

কলকাতা: ‘বাবার নাম গান্ধীজি’, ‘অসুর’, ‘রসগোল্লা’ কিংবা ‘কলকাতা চলন্তিকা’, পাভেলের সবকটি ছবিই মন ছুঁয়েছে দর্শকদের। পাভেল বরাবরই তাঁর ছবির মাধ্যমে বাস্তবের সূত্র মিশিয়ে অভিনব কোনও অনুভবের গল্প বলতে চেয়েছেন, আর এই চারটি ছবি তারই প্রতিফলন। এবার নতুন ছবিতেও নতুন এক অনুভবের কাহিনি বুনতে চলেছেন। মানুষ বেঁচে থাকলে নানা ভাবে সে বা তার নিকটজনেরা তার স্বপ্ন বা ইচ্ছেপূরণ করার চেষ্টা করে। কিন্তু মৃত্যুর পরেও ইচ্ছেপূরণ সম্ভব? পাভেলের (Pavel) নতুন ছবি আসছে নেই গল্প বলতেই।

আরও পড়ুন: জুলাইয়ে শহরে আসছে নতুন এক গোয়েন্দা

পাভেলের নতুন ছবির নাম ‘পরাণ যাহা চায়’ (Paran Jaha Chay)। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-কে। ছবির কাহিনি এক বৃদ্ধকে ঘিরে যিনি একটি বৃদ্ধাশ্রমে থাকেন। তিনি মৃত্যুর আগে তাঁর কিছু ইচ্ছে উইল করে লিখে যান। তিনি চান বিদেশে থাকা তাঁর ছেলে যেন সেই ইচ্ছে পূরণ করে। ছবিতে ছেলের পরাণ বন্দ্যোপাধ্যাযয়ের ছেলের ভূমিকায় দেখা যাবে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)-কে।

ছবিতে থাকবে ভিক্টোরিয়া নামক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির গল্প, যারা কন্সেপচুয়াল শ্রাদ্ধ করে। সেই কোম্পানির মালিকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti) এবং অরুণিমা ঘোষ (Arunima Ghosh)-কে। ক্যামেলিয়া প্রোডাকশনের প্রযোজনায় আগামী সপ্তাহ থেকেই ছবিটর শুটিং শুরু হবে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular