Placeholder canvas
Homeবিনোদনআইনি নোটিস জারি হল শাহরুখ, অক্ষয়, অজয়ের বিরুদ্ধে!
Bollywood Actor

আইনি নোটিস জারি হল শাহরুখ, অক্ষয়, অজয়ের বিরুদ্ধে!

তিন বলিউড অভিনেতার বিরুদ্ধে নোটিস জারি করল সেন্ট্রাল কনজিউমার প্রটেকশন অথরিটি

Follow Us :

এলাহাবাদ: আইনি বিপাকে তিন বলি তারকা (Bollywood Actor), একসঙ্গে আইনি নোটিস পাঠানো হল শাহরুখ খান (Shah Rukh Khan), অজয় দেবগণ (Ajay Devgan) ও অক্ষয় কুমার (Akshay Kumar)-কে। এলাহাবাদ হাইকোর্টের (Allahabad High Court) লখনউ বেঞ্চের নির্দেশে এই নোটিস পাঠানো হয়েছে। জানা গিয়েছে, শাহরুখ-অজয় ও অক্ষয় একটি গুটখার বিজ্ঞাপন (Gutka Advertisement) করেন। সেই বিজ্ঞাপনের বিরুদ্ধেই অভিযোগ দায়ের হয়েছে। যার জেরেই তিন অভিনেতাকে আইনি নোটিস পাঠানো হয়েছে।

সেন্ট্রাল কনজিউমার প্রটেকশন অথরিটি (Central Consumer Protection Authority) শাহরুখ, অক্ষয়, অজয়ের বিরুদ্ধে নোটিশ জারি করেছে বলেই জানা যাচ্ছে। গুটকার বিজ্ঞাপনটিকে বিভ্রান্তিকর বলে উল্লেখ করেছেন এলাহাবাদ হাইকোর্ট। ২০২৪ সালের আগামী ৯ মে এই মামলার পরবর্তী শুনানি হবে।

আরও পড়ুন: জুটি বাঁধছেন রাম চরণ ও সঞ্জয় লীলা বনশালি!

প্রসঙ্গত, ২০২২ সালের সেপ্টেম্বরে গুটখার বিজ্ঞাপন নিয়ে আদালতের তরফে যে নির্দেশ দেওয়া হয়েছিল, তা অমান্য করা হচ্ছে, এই অভিযোগ এনে ২০২৩-এর অগাস্ট মাসে এলাহাবাদ হাইকোর্টে একটি পিটিশন দাখিল করেন আইনজীবী মোতিলাল যাদব। তিনি অভিযোগ করেন, জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন পণ্যের বিজ্ঞাপনে সেলিব্রেটিদের অংশ নেওয়া, সমাজের জন্য ক্ষতিকর। সেই সময় আদালতের তরফে যিনি পিটিশন দায়ের করেন, তাকে কেন্দ্রীয় সরকারের কাছে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি এই সালেই, কেন্দ্রীয় গ্রাহক সুরক্ষা কর্তৃপক্ষের তরফে তিন অভিনেতার তামাকজাত পণ্যের বিজ্ঞাপন করার জন্য গতবছর ২০ অক্টোবর আইনি নোটিস পাঠানো হয়েছিল।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments