Placeholder canvas
Homeবিনোদনকোন সূত্রে ১৬ বছর পর একসঙ্গে মিঠুন-দেবশ্রী!

কোন সূত্রে ১৬ বছর পর একসঙ্গে মিঠুন-দেবশ্রী!

পথিকৃৎ বসুর হাত ধরে সিলভারস্ক্রিনে ফিরছে জনপ্রিয় জুটি

Follow Us :

কলকাতা: ১৬ বছর আগে তৈরি ‘টাইগার’ ছবিতে পরস্পরের বিপরীতে অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেবশ্রী রায় (Debashree Roy)। আবার একসঙ্গে সিলভারস্ক্রিনে ফিরছেন তাঁরা। দেবারতি মুখোপাধ্যায় (Debarati Mukhopadhyay)-এর ‘দোলগোবিন্দবাবুর চশমা’ ছোটগল্প অবলম্বনে পথিকৃৎ বসু (Pathikrit Basu) বড়পর্দায় নিয়ে আসছেন ‘শাস্ত্রী’ (Shastri)। এই ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে মিঠুন-দেবশ্রীকে।

ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)-কে। তাঁর প্রযোজনাতেই তৈরি হচ্ছে ছবিটি। অনির্বাণ চক্রবর্তীকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। মঙ্গলবার হয়ে গেল ছবির শুভ মহরত। ‘শাস্ত্রী’-র চিত্রনাট্য সাজিয়েছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ১০০ দিন পার, কবে ছোটপর্দায় আসছে রক্তবীজ!

জানা যাচ্ছে, বিজ্ঞান বনাম জ্যোতিষের দ্বন্দ্ব উঠে আসবে এই ছবিতে। সোহম চক্রবর্তীর ‘সোহম’স এন্টারটেনমেন্ট অ্যান্ড ক্রিয়েটিভ সলিউশন প্রাইভেট লিমিটেডের (Soham’s Entertainment) প্রযোজনায় তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। ছবির গল্প আবর্তিত হবে পরিমল সান্যালকে কেন্দ্রে রেখে। পরিমলের জীবনের দু’টি অধ্যায় তুলে ধরা হবে ছবিতে। সেই মতোই লুক সেট হয়েছে অভিনেতার। এই চরিত্রেই দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। পরিমলের স্ত্রী সরলার ভূমিকায় অভিনয় করবেন দেবশ্রী রায়। ২০২৪-এর পুজোয় মুক্তি পাবে এই ছবি।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments